1. gazia229@gmail.com : admin :
প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণ - BarishalNews24
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০২:০৭ পূর্বাহ্ন

প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণ

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ১৩৮ বার দেখা হয়েছে

মুন্সীগঞ্জ প্রতিনিধি:: মুন্সীগঞ্জের সিরাজদিখানে শারীরিক প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার ইছাপুরা ইউনিয়নের পশ্চিম রাজদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ধর্ষক মিজানকে (৩৭) ঘটনাস্থল থেকে আটক করেছে সিরাজদিখান থানা পুলিশ। সে পশ্চিম রাজদিয়া গ্রামের আজগর আলীর বখাটে ছেলে।

ধর্ষিতার মা বলেন, মঙ্গলবার সন্ধ্যায় তার মেয়েকে রাতের খাবার দিয়ে পাশের বিল্ডিংয়ে ছোট মেয়ের কাছে যান। রাত ১০টার দিকে ফ্রিজে খাবার রাখার জন্য মেয়েকে ঘরের দরজা খুলতে বলেন। ভিতর থেকে সাড়া না পেয়ে ধাক্কা দিয়ে দুয়ার খুলে বাতি জ্বালাতেই পাশের বাড়ির মিজানকে মেয়ের থাকার ঘরের ড্রেসিং টেবিলের নিচে দেখতে পান এবং তাৎক্ষণিক কিছু না বলে ঘর থেকে বেরিয়ে শিকল বন্ধ করে বাইরে থেকে তালা লাগিয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে সিরাজদিখান থানা পুলিশ ধর্ষিতার ঘর থেকে মিজানকে আটক করে। এ ঘটনায় ধর্ষিতার মা ওইদিন রাতেই ধর্ষক মিজানকে একমাত্র আসামি করে মামলা দায়ের করেন।

সিরাজদিখান থানার ওসি (তদন্ত) মো. কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মিজান নামে একজনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের পর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। সেই সাথে ভিকটিমকে মেডিকেল টেষ্টের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English