1. gazia229@gmail.com : admin :
প্রতিবেশীর কাপড় চুরি করে স্ত্রী, ডিভোর্স চাইলেন স্বামী - BarishalNews24
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১১:০৪ পূর্বাহ্ন

প্রতিবেশীর কাপড় চুরি করে স্ত্রী, ডিভোর্স চাইলেন স্বামী

প্রতিবেদক:
  • প্রকাশকাল: সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ৮৬ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক :: প্রতিবেশীদের কাছ থেকে কাপড় নিয়ে আর ফেরত দিতেন না স্ত্রী। সেই কাপড় ফেরত চাইলে প্রতিবেশীদের মারধরও করতেন তিনি। স্ত্রীর এহেন আচরণে অতিষ্ঠ স্বামী ডিভোর্স চেয়েছেন।

মিশরের স্থানীয় গণমাধ্যমের বরাত দিয়ে গালফ নিউজ এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

মিশরের নাগরিক ওই যুবক জানান, তার ২২ বছর বয়সী স্ত্রী ছুটির দিনগুলোতে বেড়াতে যাওয়ার সময় প্রতিবেশীদের কাছ কাপড় ধার নিয়ে তা আর ফেরত দিতেন না। সেসব কাপড় ফেরত চাইলে উল্টো প্রতিবেশীদের মারধরের হুমকি দেন তার স্ত্রী।

ডিভোর্স আবেদনে ওই যুবক জানান, একদিন তার প্রতিবেশী এক নারী অভিযোগ করেন যে, তার স্ত্রী ওই নারীর মেয়ের কাপড় নিয়ে তার ফেরত দেননি। আরেকদিন অন্য প্রতিবেশী নারী ওই যুবককে জানান, তার স্ত্রী কাপড় ফেরত না দিলে ওই নারী পুলিশে অভিযোগ করবেন। বাধ্য হয়ে আইনি ঝামেলা এড়াতে ওই যুবক সেই প্রতিবেশীদের নতুন কাপড় কিনে দেন। তারপর ওই যুবকের স্ত্রী ওই দুই নারীকে মারধর করেছেন।

ডিভোর্স আবেদনে ওই যুবক আরও জানান, তার স্ত্রীর এহেন খারাপ আচরণের পেছনে কোনো যুক্তিসঙ্গত কারণ খুঁজে পাননি তিনি। তাই স্ত্রীর সঙ্গে বন্ধুত্বপূর্ণভাবেই বিচ্ছেদ চেয়েছিলেন তিনি। কিন্তু বিচ্ছেদের ব্যাপারে তার স্ত্রী রাজি হননি।

ওই যুবক বলেন, পারিবারিক আদালতে গিয়ে বিচ্ছেদ চাওয়া ছাড়া তার আর কোনো উপায় ছিল না। তবে এখনো তাদের বিচ্ছেদের ব্যাপারে আদালতের তরফ থেকে কোনো সিদ্ধান্ত জানানো হয়নি বলেও জানিয়েছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English