1. gazia229@gmail.com : admin :
প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে আসছেন মিঠুন চক্রবর্তী, রহস্য আরও বাড়ছে! - BarishalNews24
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১১:৫১ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে আসছেন মিঠুন চক্রবর্তী, রহস্য আরও বাড়ছে!

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ৭৪ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক- বিজেপিতে যোগ দিচ্ছেন ‘মহাগুরু’খ্যাত তারকা মিঠুন চক্রবর্তী। সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে তৃণমূলের প্রাক্তন সাংসদ মিঠুনের দেখা করতে চাওয়ার আগ্রহ, বিজেপির কয়েকজন নেতাকর্মীর সঙ্গে সাক্ষাৎ সেই ইঙ্গিতই দিচ্ছে।

আরও এই জল্পনা কল্পনাটা আরও বেড়ে গেল আগামীকাল রোববার (৭ মার্চ) নরেন্দ্র মোদির বিগ্রেডে যোগ দিতে মিঠুনের উপস্থিত হতে যাওয়ার খবরে।

শনিবার রাতেই কলকাতায় আসছেন মিঠুন। মোদীর ব্রিগেডে ‘মহাগুরু’র উপস্থিতি নিয়ে মহা-ইঙ্গিত দিলেন বাংলায় বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। তিনি জানান, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে চেয়েছেন মিঠুন।

রোববার প্রধানমন্ত্রীর ব্রিগেডে ‘মহাগুরু’র উপস্থিতি নিয়ে যখন জল্পনা চারিদিকে, তখন কৈলাস আনন্দবাজার ডিজিটালকে খোলাখুলিই জানিয়েছেন, শনিবার রাতেই কলকাতায় আসছেন মিঠুন। তবে ব্রিগেডের মাঠে প্রাক্তন তৃণমূল সাংসদ মিঠুন বিজেপি-তে যোগ দেবেন কি না বা তিনি ব্রিগেডে মোদীর সভায় উপস্থিত থাকবেন কি না, তা নিয়ে এখনো ধোঁয়াশা জিইয়ে বিজেপি।

উপর থেকে নির্দেশ না আসা পর্যন্ত বিজেপির রাজ্য নেতৃত্বকেও এ ব্যাপারে মুখ বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে বলে জানা গেছে। রোববার প্রধানমন্ত্রীর ব্রিগেড সভার আগে শনিবার একটি কর্মসূচিতে গিয়েছিলেন কৈলাস এবং বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়। সেখানেই তিনি বলেন, ‘মিঠুন’দার সঙ্গে কথা হয়েছে আমার। আজ (শনিবার) রাতেই তিনি কলকাতায় এসে পৌঁছাবেন। তার সম্পর্কে এখনই কিছু বলা ঠিক হবে না। তবে এটা ঠিক যে, প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করেছেন উনি।

একদা তৃণমূল-ঘনিষ্ঠ মিঠুনের সঙ্গে সঙ্ঘ এবং গেরুয়া শিবিরের দহরম মহরমের বিষয়টি ফেব্রুয়ারির মাঝামাঝি প্রথম সামনে আসে। মুম্বাইয়ের মাড আইল্যান্ডের বাড়িতে তার সঙ্গে দেখা করতে যান সঙ্ঘপ্রধান মোহন ভাগবত। সেই সময় যদিও সম্ভাব্য বিজেপিতে যাওয়ার জল্পনা খারিজ করে দেন মিঠুন।

‘রাজনৈতিক’ নয়, ভাগবতের সঙ্গে তার ‘আধ্যাত্মিক’ যোগ রয়েছে বলে দাবি করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby