1. gazia229@gmail.com : admin :
প্রবাসীর স্ত্রীকে অচেতন করে নগ্ন ভিডিও ধারণ, অতঃপর - BarishalNews24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:২৫ পূর্বাহ্ন

প্রবাসীর স্ত্রীকে অচেতন করে নগ্ন ভিডিও ধারণ, অতঃপর

প্রতিবেদক:
  • প্রকাশকাল: মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ৫২২ বার দেখা হয়েছে

নোয়াখালীর চাটখিল উপজেলায় এক প্রবাসীর স্ত্রীকে (৩২) অচেতন করে নগ্ন ভিডিও ধারণ করে চাঁদা দাবির অভিযোগে থানায় মামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক অভিযুক্ত দুই আসামিকে গ্রেফতার করেছে।

গ্রেফতার আসামিরা হলেন, উপজেলার কড়িহাটি গ্রামের নুর হোসেন ড্রাইভারের ছেলে মোতাহের হোসেন স্বপন (৩৮) এবং একই গ্রামের মৃত হোসেনের ছেলে মিজানুর রহমান টিপু (২৯)।

সোমবার (১৫ আগস্ট) সকাল ১০টার দিকে চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ন কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, রোববার রাতে ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে দুইজনকে আসামি করে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে চাটখিল থানায় মামলা দায়ের করেন।

মামলার এজাহারে বলা হয়েছে, সোমবার ৮ আগস্ট দুই আসামি সুকৌশলে গৃহবধূর রান্নাঘরে থাকা দুধের সাথে চেতনা নাশক ওষুধ মিশিয়ে দেয়। প্রতিদিনের মতো গৃহবধূ তার সন্তানদের নিয়ে রাতের খাওয়া শেষে রান্নাঘর থেকে দুধ পান করে তার কক্ষে ঘুমিয়ে পড়েন। রাত আনুমানিক ১টা ৩৫ মিনিটের দিকে ২ আসামি গৃহবধূর কক্ষে ঢুকে ভুক্তভোগীর পরিহিত জামা কাপড় খুলে বিবস্ত্র অবস্থায় ছবি ও ভিডিও ধারণ করার সময় গৃহবধূ টের পেলে স্বপন তাকে জোর করে ধর্ষণের চেষ্টা করে। একপর্যায়ে গৃহবধূর চিৎকারে দুই আসামি পালিয়ে যায়।

এজাহার সূত্রে আরও জানা যায়, পরবর্তীতে গৃহবধূর বিবস্ত্র ছবি আসামি টিপুর মুঠোফোনে প্রেরণ করে দুই লক্ষ টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত টাকা না দিলে ছবি ও ভিডিও গৃহবধূর প্রবাসী স্বামীর কাছে প্রেরণসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে গৃহবধূর সঙ্গে অনৈতিক কার্যকলাপ করার কুপ্রস্তাব দেয় আসামিরা।

চাটখিল থানার পরিদর্শক হুমায়ন কবির জানান, লিখিত অভিযোগ পেয়ে রোববার রাতেই দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সকালে আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English