1. gazia229@gmail.com : admin :
প্রস্তুত থাকুন, ডাক আসবে আন্দোলনের’ - BarishalNews24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৪:৫৭ অপরাহ্ন

প্রস্তুত থাকুন, ডাক আসবে আন্দোলনের’

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ১৪৭ বার দেখা হয়েছে

নগরের সদর রোডে দলীয় কার্যালয়ের সামনে বিএনপির বিক্ষোভ সমাবেশ
অনলাইন ডেস্ক::

বিএনপির কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে বলেছেন, প্রস্তুত থাকুন, আন্দোলনের ডাক আসবে। এই সরকারকে পতন করা হবে।

‘ভোট অধিকার হরণ দিবস’ পালন উপলক্ষে বরিশালে গতকাল বৃহস্পতিবার বিএনপির বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন। দুপুরে নগরীর সদর রোডে বরিশাল জেলা ও মহানগর বিএনপির কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশে অনুষ্ঠিত হয়।

সমাবেশে বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরাও উপস্থিত ছিলেন। দুপুর বারোটায় শুরু হওয়া সমাবেশে নেতা-কর্মীর উপস্থিতি ছিল তুলনামূলকভাবে কম।

মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী হায়দার বাবুলের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সহসাংগঠনিক সম্পাদক মাহাবুবুল হক নান্নু, মহানগর বিএনপির সদস্যসচিব মীর জাহিদুল কবির জাহিদ, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, বরিশাল আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, বিএনপি নেতা মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ প্রমুখ।

মহানগর বিএনপির সদস্যসচিব মীর জাহিদুল কবির জাহিদ কেন্দ্রীয়ভাবে এই কর্মসূচির বিষয়ে দেরিতে জানত পারায় নেতা-কর্মীদের ঠিকভাবে আমন্ত্রণ জানাতে না পারায় দুঃখ প্রকাশ করেন।

সমাবেশে বক্তারা বলেন, এই সরকার জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। এখন আর মানুষ ভোট দিতে চান না। এই সরকারের বিরুদ্ধে তীব্র আন্দোলন গড়ে তুলতে হবে। সমাবেশে বিএনপি কর্মীরা কালো পতাকা প্রদর্শন করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English