1. gazia229@gmail.com : admin :
প্রেমিকাকে বাসস্ট্যান্ডে বসিয়ে রেখে উধাও প্রেমিক - BarishalNews24
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৩:৪০ পূর্বাহ্ন

প্রেমিকাকে বাসস্ট্যান্ডে বসিয়ে রেখে উধাও প্রেমিক

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬৩ বার দেখা হয়েছে

জেলা প্রতিনিধি :: পরে ৯৯৯ নম্বরে ফোন পেয়ে ওই কিশোরীকে উদ্ধার করেছে নওগাঁ সদর থানা পুলিশ। বর্তমানে মেয়েটি পুলিশ হেফাজতে রয়েছে।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। কিশোরীর বাড়ি ফরিদপুরের রাজাবড়ি থানার কুশুমদী গ্রামে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, জেলার আত্রাই উপজেলার যুবক রাজিবের সঙ্গে ওই কিশোরীর মোবাইল ফোনে পরিচয় হয়। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রলোভনে গত ১০ সেপ্টেম্বর রাজিব তাকে তার গ্রামের বাড়িতে নিয়ে আসেন। শুক্রবার সকালে তারা ঢাকায় যাবেন বলে আত্রাই থেকে নওগাঁর ঢাকা বাসস্ট্যান্ডে আসেন। পরে বাসস্ট্যান্ডের শাহ ফতেহ আলী কাউন্টারে কিশোরীকে বসিয়ে রেখে পালিয়ে যান রাজিব। দীর্ঘ সময় রাজিব না আসায় কান্না শুরু করে মেয়েটি। এক পর্যায়ে স্থানীয়রা তার কাছে ঘটনা জানতে চাইলে সে সবকিছু খুলে বলে।

স্থানীয়রা বিষয়টি জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে জানান। পরে নওগাঁ সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আনিসসহ সঙ্গীয় ফোর্স মেয়েটিকে উদ্ধার করে থানা নিয়ে যান।

কিশোরী বলে, ‘দুজনে ঢাকা যাবো বলে বাসস্ট্যান্ডে আসি। কিন্তু আমাকে রেখে রাজিব পালিয়ে গেছে। তার ফোনটাও বন্ধ পাচ্ছি। আত্রাই থানার নাম জানলেও রাজিবের গ্রামের বাড়ির নাম জানি না। আমি বাড়িতে কিছু না বলে পালিয়ে এসেছি।’

নওগাঁ সদর থানার ওসি (তদন্ত) রাজিবুল ইসলাম বলেন, ৯৯৯ নম্বরে কল পেয়ে মেয়েটিকে উদ্ধার করা হয়েছে। বর্তমানে সে থানায় আছে। তার পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে। তবে মেয়েটি আদৌ সত্য বলছে কি-না তা যাচাই-বাছাই করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24