1. gazia229@gmail.com : admin :
প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ হওয়া, যা বললেন জাহ্নবী - BarishalNews24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:৪১ পূর্বাহ্ন

প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ হওয়া, যা বললেন জাহ্নবী

প্রতিবেদক:
  • প্রকাশকাল: সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২
  • ৭৬ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক ::
বড় পর্দায় পা রাখার আগে থেকেই ব্যক্তিগত জীবন নিয়ে বহুবার খবরের শিরোনাম হয়েছেন প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবী ও নির্মাতা বনি কাপুরের মেয়ে জাহ্নবী কাপুর। বহুজনের সঙ্গেই তার প্রেমের গুঞ্জন উঠেছে। তবে এ নিয়ে কিছু বলেননি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিভিন্ন প্রশ্নের মুখে পড়েন জাহ্নবী। সেখানে প্রেম বিষয়ক প্রশ্নও করা হয় তাকে। বর্তমানে কার সঙ্গে আছেন তিনি? এমন প্রশ্নে কিছুই বললেন না এই তারকা। তবে আরেক প্রশ্নে ফিরে গেলেন অতীতের প্রেমে।

রাস্তাঘাটে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন কখনো? এমন কথা জিজ্ঞাসা করতেই লজ্জায় পড়েন নায়িকা। সাংবাদিককে অবাক করে জাহ্নবী জবাব দেন, হ্যাঁ…প্রকাশ্যে আমরা পরস্পরকে আদর করেছি।

‘আমরা’ মানে কারা? জাহ্নবী জানান, সাংবাদিক, আলোকচিত্রী সবাইকে এড়িয়ে চলতেন এক সময়। কখনো কখনো এমনো হয়েছে যে, গাড়ির ডিকিতে লুকিয়ে পড়তেন ক্যামেরা এড়াতে। যশ-খ্যাতি তার স্বাধীন জীবনযাপনে বাধা হয়ে দাঁড়াক, কখনোই চাননি। সে সময় ছোটবেলার বন্ধু অক্ষত রাজনের সঙ্গে প্রেম করতেন জাহ্নবী।

তার কথায়, রাজনের সঙ্গে আমার বন্ধুত্ব প্রেমে মোড় নেয়। কিন্তু কিছু দিনের মধ্যেই আমি সম্পর্ক ভেঙে বেরিয়ে আসি। এখন আমার বোন খুশি ওর সঙ্গে প্রেম করে। যদিও আমরা তিন জনেই আগে বন্ধু, তারপর সবকিছু।

সবশেষ গেল ৪ নভেম্বর সিনেমা হলে মুক্তি পায় জাহ্নবী অভিনীত ‘মিলি’। ভারতের দক্ষিণী সিনেমা ‘হেলেন’ থেকেই তৈরি হয়েছে এটি। মালায়লম ভাষায় তৈরি ‘হেলেন’ বক্স অফিসে তুমুল হিট হয়েছিল। হিন্দিতে ‘মিলি’ তৈরি করলেন পরিচালক মথুকুট্টি জেভিয়ার। এ সিনেমার সংগীত পরিচালনা করেছেন এ আর রহমান। আর প্রযোজনায় অংশীদার হয়েছেন জাহ্নবীর বাবা বনি কাপুর।

মাস কয়েক আগে মুক্তি পেয়েছিল জাহ্নবীর ‘গুড লাক জেরি’ সিনেমা। সেখানে স্মাগলারের চরিত্রে দেখা গিয়েছিল শ্রীদেবী কন্যাকে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English