1. gazia229@gmail.com : admin :
ফরচুন বরিশাল’র অধিনায়ক সাকিব আল হাসান - BarishalNews24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৩:৪১ অপরাহ্ন

ফরচুন বরিশাল’র অধিনায়ক সাকিব আল হাসান

প্রতিবেদক:
  • প্রকাশকাল: সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ২৫১ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক ::  বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের ছয়টি দল চূড়ান্ত হয়েছে। ৮টি ফ্র্যাঞ্চাইজি দল কেনার জন্য আগ্রহ প্রকাশ করলেও পূর্বপরিকল্পনা অনুযায়ী ৬টি ফ্র্যাঞ্চাইজিকে বেছে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবারের বিপিএলে থাকবে বরিশাল, ঢাকা, চট্টগ্রাম, সিলেট, কুমিল্লা ও খুলনার দল।

সাবেক চ্যাম্পিয়ন রংপুর ও গত আসরের চ্যাম্পিয়ন রাজশাহীর দল থাকছে না এবারের আইপিএলে। তবে সাকিব আল হাসান থাকছেন ফরচুন বরিশাল টিমের অধিনায়ক হিসাবে। ফরচুন সুজ কোম্পানির চেয়ারম্যান মিজানুর রহমান সময়ের বার্তাকে বিষয়টি নিশ্চিত করেন। মিজান আরো বলেন, এভারের বিপিএলে ফরচুন বরিশাল টিমে থাকছে অন্যরক চমক।

আসা করছি এবার ফরচুন বরিশাল টিম সকল দলের চেয়ে ভালো কিছু করবেন। বিপিএলের দুইবারের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মালিকানায় আগের মতোই থাকছে লোটাস গ্রুপ। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মালিকানা পেয়েছে আখতার গ্রুপ। প্রগতি গ্রুপ থাকছে সিলেটের মালিকানায়। ফরচুন গ্রুপ পেয়েছে বরিশাল আর খুলনার প্রতিনিধিত্ব করবেন মাইন্ড ট্রি।

রূপা ও মার্ন গ্রুপ থাকছে ঢাকার মালিকানায়। মরিয়ম গ্রুপ রাজশাহীর ফ্র্যাঞ্চাইজি কিনতে চাইলেও তাদের এবারের আসরে অন্তর্ভুক্ত করা হয়নি। অন্যদিকে সাবেক চ্যাম্পিয়ন রংপুরের হয়ে ফ্র্যাঞ্চাইজি কেনার ইচ্ছা ছিল বসুন্ধরা গ্রুপের। কিন্তু এবার ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে চুক্তি মাত্র এক বছরের হওয়ায় আগ্রহ হারিয়েছে বসুন্ধরা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English