1. gazia229@gmail.com : admin :
ফাইনালে সাকিব-গেইলদের ফরচুন বরিশাল - BarishalNews24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৪:৫৭ অপরাহ্ন

ফাইনালে সাকিব-গেইলদের ফরচুন বরিশাল

প্রতিবেদক:
  • প্রকাশকাল: সোমবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৭৯ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক ::
কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে পরাজিত করে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি আসরের ফাইনালে উঠে গেছে ফরচুন বরিশাল। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ১০ রানের জয় পেয়েছে সাকিব আল হাসানের দল।

বরিশালের দেওয়া ১৪৪ রানের জবাবে ২০ ওভারে ৭ উইকেটে ১৩৩ রান তুলতে সমর্থ হয় কুমিল্লা। দলটির পক্ষে লিটন দাস সর্বোচ্চ ৩৮ রান করেন।

এ ছাড়া মঈন আলী ২২ ও ফাফ ডু প্লেসি ২১ রান করেন। মাহমুদুল হাসান জয়ের ব্যাট থেকে আসে ২০ রান।
বরিশালের পক্ষে মুজিব উর রহমান, মেহেদি হাসান রানা ও শফিকুল ইসলাম ২টি করে উইকেট নেন। এর আগে টসে হেরে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৪৩ রান সংগ্রহ করে সাকিব আল হাসানের বরিশাল।

বরিশালের পক্ষে সর্বোচ্চ ৪৪ রান (৩০ বলে) করেন ওপেনার মুনিম শাহরিয়ার। ওপর ওপেনার ক্রিস গেইল করেন ১৯ বলে ২২ রান। ১৭ রান করে করেন জিয়াউর রহমান ও ডোয়াইন ব্রাভো। ব্যাট হাতে ব্যর্থ সাকিব, ১ রান করেই হয়েছেন রান আউট।

কুমিল্লার পক্ষে শহিদুল ইসলাম ৩টি উইকেট নেন। ইংলিশ অলরাউন্ডার মঈন আলীর শিকার ২ উইকেট। ১টি করে উইকেট নেন সুনীল নারিন ও তানভীর ইসলাম।

কুমিল্লা এই ম্যাচে পরাজিত হলেও তাদের সামনে অবশ্য আরেকটি সুযোগ আছে। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে দ্বিতীয় কোয়ালিফায়ারে মুখোমুখি হবে কুমিল্লা। সেই ম্যাচের জয়ী দল জায়গা করে নেবে ফাইনালে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English