1. gazia229@gmail.com : admin :
বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ এবং স্বাধীনতার প্রশ্নে কোন আপোষ নয়:ববি উপাচার্য - BarishalNews24
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১১:০০ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ এবং স্বাধীনতার প্রশ্নে কোন আপোষ নয়:ববি উপাচার্য

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ৬৪ বার দেখা হয়েছে

 স্টাফ রিপোর্টার: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) উপাচার্য ড. মোঃ ছাদেকুল আরেফিন বলেছেন, ‘ বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ এবং স্বাধীনতার প্রশ্নে কখনো কোন আপোষ করা হবে না৷ বাঙালি জাতির চেতনার সঙ্গে এই বিষয়গুলো মিলেমিশে একাকার হয়ে গেছে। তাই যত ষড়যন্ত্রই হোক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মুক্তিযুদ্ধের আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যাবো আমরা’।

বুধবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বিশেষ আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

সকাল ১০ টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন উপাচার্য সহ বরিশাল বিশ্ববিদ্যালয়ের সদস্যরা। এরপর বিশ্ববিদ্যালয়ের কীর্তনখোলা হলে কেক কেটে বঙ্গবন্ধুর ১০১ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন কার্যক্রম শুরু হয়। আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষক সমিতির সভাপতি আরিফ হোসেন, সাধারণ সম্পাদক ড.খোরশেদ আলম, মার্কেটিং বিভাগের শিক্ষক সায়মা আক্তার শশী, কর্মকর্তা পরিষদের সভাপতি মোঃ বাহাউদ্দীন গোলাপ, কর্মচারী পরিষদের সাধারণ সম্পাদক আরিফ হোসেন সুমন প্রমুখ।

আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরষ্কার বিতরণ করা হয়। দুপুরে বিশ্ববিদ্যালয়ের মসজিদ ও মন্দিরে বিশেষ প্রার্থনার ব্যবস্থা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby