1. gazia229@gmail.com : admin :
বন্ধুকে সাথে নিয়ে একাধিকবার নিজের মেয়েকে ধর্ষণ করতেন বাবা ! - BarishalNews24
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৯:৫০ পূর্বাহ্ন

বন্ধুকে সাথে নিয়ে একাধিকবার নিজের মেয়েকে ধর্ষণ করতেন বাবা !

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ১৬৭ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক :: বৃহস্পতিবার বিকেল থেকে রাত পর্যন্ত হবিগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম সুলতান উদ্দিন প্রধানের আদালতে ১৬৪ ধারায় তার জবানবন্দি গ্রহণ করা হয়। পরে তাকে কারাগারে প্রেরণের আদেশ দেন আদালত। হবিগঞ্জের চুনারুঘাটে বন্ধুকে সঙ্গে নিয়ে নিজের ১৩ বছর বয়সী মেয়েকে একাধিকবার ধর্ষণ করেছেন বাবা। আদালতে দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে এমন বর্ণনাই দিয়েছেন ধর্ষক আব্দুল খালেক।

মামলার তদন্তকারী কর্মকর্তা চুনারুঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) চম্পক ধাম জানান, ওই কিশোরীর মায়ের সঙ্গে আব্দুল খালেকের পারিবারিক বিষয়ে মনোমালিন্য সৃষ্টি হয়। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়াও হয়। এতে অভিমান করে তার স্ত্রী বাবার বাড়ি চলে যান। এরপর আসামি খালেক তার স্ত্রীকে ফিরে পেতে কতিপয় হুজুরের কাছ থেকে তাবিজ সংগ্রহ করেন।

আসামির বরাত দিয়ে তিনি বলেন, আসামি দাবি করেছে তাবিজের প্রভাব তার ওপর পড়েছে। ফলে তার মাথা নষ্ট হয়ে গিয়ে তিনিসহ (পিতা) বন্ধু কাদির মিলে একাধিকবার নিজের কিশোরী মেয়েকে ধর্ষণ করেন।

এর আগে অভিযুক্ত বাবাকে আদালত প্রাঙ্গণে হাজির করে পুলিশ। এ মামলায় অপর আসামি (বাবার বন্ধু) আব্দুল কাদিরকে দুপুরেই কারাগারে পাঠানো হয়।

উল্লেখ, গত ১ ডিসেম্বর ১৩ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠে বাবা ও তার বন্ধুর বিরুদ্ধে। এ ঘটনায় ৭ ডিসেম্বর বিকেলে বাবাসহ দুইজনকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রাতেই কিশোরী বাদী হয়ে চুনারুঘাট থানায় মামলা করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English