1. gazia229@gmail.com : admin :
বরগুনায় জমি নিয়ে বিরোধে সংঘর্ষ, আহত ১২ - BarishalNews24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:০৭ পূর্বাহ্ন

বরগুনায় জমি নিয়ে বিরোধে সংঘর্ষ, আহত ১২

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৯ বার দেখা হয়েছে

বরগুনা প্রতিনিধি :: বরগুনার পাথরঘাটায় জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুপক্ষের অন্তত ১২ জন আহত হয়েছে। আজ (শুক্রবার) পাথরঘাটা ইউনিয়নের পদ্মা গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে একজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে পাঠানো হয়েছে। বাকিরা পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

আহতরা হলেন, আনোয়ার ক্বারী, আবেদা, সুমাইয়া আক্তার, মরিয়ম বেগম, খাদিজা বেগম, কারিমা, হাসি বেগম, তোফাজ্জেল, আনোয়ারা খাতুন, নাজমা বেগম, মর্জিনা বেগম ও সাইফুল।

জানা যায়, দীর্ঘদিন ধরে পদ্মা গ্রামের হাবিবুর রহমান ও আনোয়ার ক্বারীর মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ওই বিরোধকে কেন্দ্র করে শুক্রবার সকালে আনোয়ার ক্বারী ও হাবিবুর রহমানের ছেলে তোফাজ্জেলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুপক্ষের অন্তত
১২ জন আহত হয়। এর আগে বুধবার হাবিবুর তোফাজ্জেল ও তার স্ত্রীকে মারধর করলে ওই ঘটনায় পাথরঘাটা থানায় মামলা করেন তোফাজ্জেল। ওই মামলায় জোবায়ের, তার ভাই ছলেহ আহমেদ ও প্রতিবেশি রুস্তুমকে গ্রেফতার করে পুলিশ।

এ বিষয় পাথরঘাটা থানার ওসি মো. আবুল বাশার বলেন, মারধরের ঘটনা শোনা মাত্রই পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি, দিলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English