1. gazia229@gmail.com : admin :
বরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ নিহত ২ - BarishalNews24
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০১:৪৪ পূর্বাহ্ন

বরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ নিহত ২

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ১২২ বার দেখা হয়েছে

বরগুনা প্রতিনিধি :: ঢাকা-কুয়াকাটা মহাসড়কের বরগুনার আমতলীর আমড়াগাছিয়া এলাকায় সেন্টমার্টিন সেবা ও গোল্ডেন লাইন পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে শিশুসহ দুই জন নিহত হয়েছেন। আহত হয়েছে ১০ যাত্রী। এদিকে ঘটনার পর থেকে বাস দুটির চালক পালাতক রয়েছেন।

শনিবার (২৩ অক্টোবর) বিকাল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ-আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

শাহ-আলম জানান, সেন্টমার্টিন সেবা পরিবহন যাত্রী নিয়ে চট্টগ্রাম থেকে কুয়াকাটা যাচ্ছিলো। বিপরীত দিক থেকে আসা গোল্ডেন লাইন পরিবহন যাত্রী নিয়ে কুয়াকাটা থেকে বরিশাল যাচ্ছিল। এ সময় দুটি বাসের মধ্যে আমড়াগাছিয়া এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সেন্টমার্টিন সেবা পরিবহনের এক নারী যাত্রী নিহত হন। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে ১১ জন যাত্রীকে উদ্ধার করে আমতলী হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পর এক শিশুর মৃত্যু হয়। শিশুটিও সেন্টমার্টিন সেবা পরিবহনের যাত্রী বলে জানিয়েছেন ওসি।

বরগুনা সিভিল সার্জন ডা. মারিয়া হাসান জানান, আহতদের মধ্যে চারজনের অবস্থা গুরুতর। অবস্থার অবনতি হলে গুরুতর আহতদের বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজে পাঠানো হবে।

ওসি শাহ-আলম জানান, এখনো দুই বাস চালককে আটক করা সম্ভব হয়নি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English