1. gazia229@gmail.com : admin :
বরগুনায় দুলাভাইয়ের সাথে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার শালী! - BarishalNews24
শনিবার, ১৯ জুন ২০২১, ১১:৫৪ অপরাহ্ন

বরগুনায় দুলাভাইয়ের সাথে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার শালী!

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ১৩২ বার দেখা হয়েছে

বরগুনা প্রতিনিধি :: বরগুনার তালতলীতে দুলাভাইয়ের সঙ্গে ঘুরতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় দুই আসামিকে গ্রেফতার করেছে ডিবি ও থানা পুলিশ।

বৃহস্পতিবার (৩ জুন) সকালে তালতলী থানার ওসি মো. কামরুজ্জামান মিয়া বিষয়টি নিশ্চিত করেন। এর আগে মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে পাশের জেলার কলাপাড়া উপজেলার লেবুপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার আসামিরা হলো- দুই নম্বর আসামি রুবেল (২৮) ও চার নাম্বার আসামি জাহিদুল ইসলাম (২১)।

পুলিশ সূত্রে জানা গেছে, চলতি বছরের গত ৩১ মার্চ উপজেলার সোনাকাটা টেংরাগিরি-ইকোপার্ক বনে দুলাভাইর সাথে ঘুরতে এসে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয় এক তরুণী। পরে দিন ১ এপ্রিল থানার ওই তরুণী বাদী হয়ে চারজনকে আসামি করে একটি ধর্ষণ মামলা করেন। পরে পুলিশ বিভিন্ন সময় অভিযান চালায়। এরই সূত্র ধরে গতকাল রাতে গোপন সংবাদের ভিক্তিতে পটুয়াখালী জেলার কলাপাড়া এলাকায় লেমুপাড়া এলাকা থেকে বরগুনা জেলা গোয়েন্দা পুলিশ ও মামলার তদন্ত কর্মকর্তা ওসি মো. কামরুজ্জামানের যৌথ অভিযানে চালিয়ে তাদের গ্রেফতার করেন।

তদন্ত কর্মকর্তা ও তালতলী থানার ওসি মো. কামরুজ্জামান বলেন, ‘বরগুনা জেলা গোয়েন্দা পুলিশ ও থানা পুলিশের যৌথ অভিযানে দুইজন আসামিকে গ্রেফতার করা হয়। আসামিদের আদালতে পাঠানো হয়েছে। আসামিরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।’

তিনি আরও বলেন, ‘এ মামলার অন্য আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।’

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby