1. gazia229@gmail.com : admin :
বরগুনায় নৌকা-স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের দফায় দফায় সংঘর্ষ আহত ২০ - BarishalNews24
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৯:৫৬ অপরাহ্ন

বরগুনায় নৌকা-স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের দফায় দফায় সংঘর্ষ আহত ২০

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ৩৬ বার দেখা হয়েছে

বরগুনা সংবাদদাতা:

বরগুনার আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। রাত সাড়ে আটটার দিকে আদম বাজার, রামরা বাজার ও সোনার বাংলা নামক নামের তিনটি স্থানে সংঘর্ষেও ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ২০জন আহত হয়েছেন।

ওই ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক ও আইনজীবী মজিবুল হক কিসলু। এছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিশেবে প্রতিদ্বন্দিতা করছেন বরগুনা-১ আসনের সাবেক স্বতন্ত্র (নৌকা বিদ্রোহী) প্রার্থীর ছোটভাই মোশাররফ হোসেন।

প্রত্যক্ষদর্র্র্শীরা জানান, নৌকার প্রার্থী মজিবুল হক কিসলু ও বর্তমান চেয়ারম্যান আশশাকুর খন্দকার ফিরোজ প্রায় অর্ধশতাধিক মোটরসাইকেলে সমর্থকদেও নিয়ে আদম বাজার এলাকায় স্বতন্ত্র সমর্থক দেলোয়ারকে মারধর ও দোকান ভাঙচুর করে। এরপর তারা একই এলাকার দোকানদার মন্নানকেও মারধর করে। এরপর একই কায়দায় মোটরসাইকেলযোগে রামরা বাজার এলাকায় পৌঁছে সেখানেও কয়েকজন স্বতন্ত্র সমর্থককে মারধর করে সোনার বাংলা এলাকায় চলে যান। সোনার বাংলা এলাকায় পৌঁছে একইভাবে স্বতন্ত্র সমর্থকদেও মারধর ও ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর করে। নৌকা সমর্থকদের হামলায় অন্তত ১০ স্বতন্ত্র সমর্থক আহত হন।

এ খবর ছড়িয়ে পড়লে স্বতন্ত্র সমর্থকরাও সংঘবদ্ধ হয়ে নৌকার প্রার্থী ও স্বমর্থকদেও ধাওয়া করে। একপর্যায়ে তারা ইউনিয়নের আদমবাজার নামক এলাকায় পৌঁছে নৌকা সমর্থকদেও মারধর ও প্রচার কার্যালয়ে চেয়ার টেবিল ভাঙচুর করে। এতে নৌক সমর্থক রেজাউল, রনি, হাবিব, সাগর, জাহিদসহ অন্তত ১০ জন আহত হন।

এ বিষয়ে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ্যাডভোকেট এম. মজিবুল হক কিসলু স্বতন্ত্র প্রার্থী মোশাররফ হোসেনের বিরুদ্ধে নৌকা সমর্থকদের উপর হামলার অভিযোগ এনে বলেন, স্বতন্ত্র প্রার্থী মোশাররফ হোসেন আজ রাত সাড়ে ৭ টায় আদম বাজারে ও রামরা বাজারে নৌকা মার্কার সমর্থকদের উপর অতর্কিত হামলা করেছে। এক পর্যায় আদম বাজারে নৌকা প্রতিক ভাংচুর করে এবং মাননীয় প্রধান মন্ত্রীকে উদ্দেশ্য করে গাল মন্দ করে। স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হামলায় নৌকার সমর্থকরা কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।
স্বতন্ত্র প্রার্থী মোশাররফ হোসেন বলেন, নৌকার প্রার্থী কিসলু ও বর্তমান চেয়ারম্যান ফিরোজ খন্দকারের নেতৃত্বে আমার সমর্থকদেও মারধর, ব্যবসা প্রতিষ্ঠানে লুট ও ভাঙচুর চালানো হয়েছে। এতে আমার পক্ষের ১০জন সমর্থক আহত হয়েছেন। তিনি বলেন, নৌকার প্রার্থী আজ পরিকল্পিতভাবে তান্ডব চালিয়েছে। আমি আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহীনিকে বিষয়টি অবহিত করেছি।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)কে. এম. তরিকুল ইসলাম বলেন, ওই এলাকা পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রনে। অভিযোগ পেলে পুলিশ যথাযথ আইনগত ব্যবস্থা নেবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby