1. gazia229@gmail.com : admin :
বরগুনায় বাবা ছেলে মিলে ধর্ষণ করল কিশোরীকে! অতঃপর... - BarishalNews24
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১১:২০ পূর্বাহ্ন

বরগুনায় বাবা ছেলে মিলে ধর্ষণ করল কিশোরীকে! অতঃপর…

প্রতিবেদক:
  • প্রকাশকাল: সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ১৫০ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক ::

বরগুনায় বাবা-ছেলের ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরীর মা বাদী হয়ে বরগুনা থানায় মামলা করেছেন। কিশোরীর মা রোববার প্রথমে জেলা প্রশাসক বরাবর বাবা-ছেলের বিরুদ্ধে অভিযোগ করেন। পরে থানায় মামলা করেন।

মামলার আসামিরা হলেন- নুরুল ইসলাম ও তার ছেলে আরিফ হোসেন। নুরুল ইসলাম বরগুনা পৌর আওয়ামী লীগের ৯নং ওয়ার্ডের সাবেক সাধারণ সম্পাদক।

জানা যায়, ভুক্তভোগী কিশোরীর বাবা নেই, তার মা শহরে ঘুরে ঘুরে সবজি বিক্রি করেন। এ কারণে সারাক্ষণ কিশোরী তাদের বাসায় একা থাকে। প্রতিবেশী নুরুল ইসলামের ছোট মেয়ের সঙ্গে কিশোরীর পরিচয় হলে তাদের বাসায় আসা যাওয়া করে। এমনকি ওই কিশোরী নুরুল ইসলামের বাসার টুকটাক কাজও করে দিত।

পাঁচ মাসে আগে ওই কিশোরী নুরুল ইসলামের বাসায় গেলে বাসায় কেউ না থাকার সুযোগে কিশোরীকে ভয়ভীতি দেখিয়ে নুরুল ইসলাম ধর্ষণ করে। ঘটনাটি ছেলে আরিফ দেখে গোপন রাখে। কয়েক দিন পর ছেলে আরিফ নুরুল ইসলামের ঘটনাটি নিয়ে কিশোরীকে ব্ল্যাকমেইল করে। এরপর থেকে সুযোগ করে কিশোরীকে একাধিকবার ধর্ষণ করে আরিফ।

কিশোরী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হলে বিষয়টি জানাজানি হয়। কিশোরীর মা রোববার প্রথমে জেলা প্রশাসক বরাবর বাবা-ছেলের বিরুদ্ধে অভিযোগ করেন। জেলা প্রশাসক হাবিবুর রহমান বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ব্যবস্থা নিতে বলেন।

পরে বরগুনা থানার ওসি বিষয়টি আমলে নিয়ে পুলিশ পাঠিয়ে রোববার রাত সাড়ে ১২টায় প্রথমে নুর ইসলামকে আটক করে থানায় নিয়ে আসে। আধাঘণ্টা পর তার ছেলে আরিফকেও আটক করে পুলিশ।

কিশোরীর মা বলেন, আমার নাবালক মাইয়াডারে ঘরে রাইখা শাকপাতা বিক্রি করতে যাই। এই ফাঁকে নুরু ও তার ছেলে আরিফ আমার মাইয়াডারে সর্বনাশ করছে। ক্যামনে আমি সমাজে মুখ দেখামু। আমার মাইয়াডা এহন অসুস্থ। আমি বিচার চাই।

থানার হাজতখানায় বাবা-ছেলে বন্দি অবস্থায় নুরুল ইসলাম ঘটনার কথা অস্বীকার করে বলেন, এটা আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র। আমি ডিএনএ টেস্ট চাই। আমরা দোষী না।

বরগুনা থানার ওসি কেএম তারিকুল ইসলাম বলেন, কিশোরীর মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ হরা হবে। কিশোরী ম্যাজিস্ট্রেটের কাছে জবানবন্দি দেবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English