1. gazia229@gmail.com : admin :
বরগুনায় মামার বাড়িতে ৮ বছরের শিশুকে ধর্ষণ - BarishalNews24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৪:৫১ অপরাহ্ন

বরগুনায় মামার বাড়িতে ৮ বছরের শিশুকে ধর্ষণ

প্রতিবেদক:
  • প্রকাশকাল: মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ১৮৯ বার দেখা হয়েছে

বরগুনা প্রতিনিধি :: ধর্ষণের শিকার ওই শিশুটির বাড়ি পাথরঘাটা উপজেলার রায়হানপুর গ্রামে। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই শিশুটির বাবা একজনকে আসামি করে সোমবার রাত পৌনে ১২টায় বামনা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

ওই অভিযুক্ত ধর্ষক বামনা উপজেলার ছোটভাইজোড়া গ্রামের সত্তার হাওলাদারের স্ত্রীর পূর্বের স্বামীর ছেলে মো. নাসির (১৫)।

ধর্ষণের শিকার ওই শিশুটির বাবা জানান, গত ১৪ ডিসেম্বর তার সৎ শাশুড়ি তার শিশু মেয়েকে বামনা উপজেলার ডৌয়াতলা ইউনিয়নের ছোটভাইজোড়া গ্রামে নানার বাড়িতে বেড়াতে নিয়ে আসেন। গত ১৯ ডিসেম্বর রাতে ঘুমন্ত ওই শিশুটিকে লাইলী বেগমের পূর্বের স্বামীর ছেলে মো. নাসির জোর করে ধর্ষণ করে। এ সময় ওই শিশুটির রক্তক্ষরণ হলে শিশুটি চিৎকার দিলে ঘরের লোকজন বিষয়টি টের পায়। পরে ধর্ষকের মা এ ঘটনাটি কাউকে না বলার জন্য শিশুটিকে হুমকি-ধমকি দেয় এবং শিশুটির বাবাকে মোবাইল ফোন করে বিষয়টি জানায়।

সোমবার সকালে শিশুটির বাবা ঘটনাস্থলে আসলে তারপর তার বাবা বামনা হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা প্রাথমিকভাবে ধর্ষণের বিষয়টি নিশ্চিত করেন। পরে সোমবার রাতেই শিশুটির বাবা বাদী হয়ে বামনা থানায় নাসিরকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মঙ্গলবার শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

শিশুটির ফুফু বলেন, আমার ভাতিজীকে এভাবে পৈশাচিকভাবে ধর্ষণ করেছে নাসির নামে বখাটে। শিশুটির অবস্থা খুব খারাপ। জানি না কী হয়। নাসিরের মা শিশুটিকে বিষয়টি না বলার জন্য হুমকি দিয়েছে। বর্তমানে শিশুটি শারীরিক ও মানসিকভাবে খুব ভেঙে পড়েছে। এ ঘটনার বিচার চাই আমরা।

বামনা থানার ওসি মো. বশিরুল আলম বলেন, শিশুটির বাবা বাদী হয়ে সোমবার একটি ধর্ষণ মামলা করেছেন। পুলিশ তাৎক্ষণিক ওই বাড়িতে অভিযান পরিচালনা করেছে। তবে আসামি নাসির ও তার মা লাইলী বেগম বর্তমানে পলাতক রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English