1. gazia229@gmail.com : admin :
বরগুনায় ‘মিথ্যা’ ধর্ষণ মামলা দিয়ে হয়রানির অভিযোগে মানববন্ধন - BarishalNews24
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০২:২২ পূর্বাহ্ন

বরগুনায় ‘মিথ্যা’ ধর্ষণ মামলা দিয়ে হয়রানির অভিযোগে মানববন্ধন

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ১০২ বার দেখা হয়েছে

বরগুনা প্রতিনিধি :
বরগুনা জেলার সদর উপজেলার ৯নং এম বালিয়াতলী ইউনিয়ানের মোঃ সুলাইমানের বিরুদ্ধে মিথ্যা ধর্ষণ মামলা দিয়ে হয়রানির অভিযোগ তুলে বিচারের দাবিতে মাইঠা চৌমুহনী বাজারের সামনে মানববন্ধন করেছে এলাকাবাসী।
সোমবার বেলা ১১ টায় মিথ্যা ধর্ষণ মামলায় কারাবন্দি সুলাইমানের মুক্তির দাবিতে এবং এলাকার মানুষদেরকে হয়রানী করায় মামলাবাজ জলিল এর দৃষ্টন্ত মূলক শাস্তির দাবিতে চৌমুহনী বাজারের সামনে এলাকার সকল শ্রেনীর মানুষ এ মানববন্ধন করেন।

মানববন্ধনে বক্তারা জানান, এই জলিল এলাকার সকলকে মামলার ভয় দেখিয়ে হয়রানি করে। সেভাবেই পারিবারিক কলহের জের ধরে সুলাইমানকে মিথ্যা মামলায় ফাসিয়েছে। আমরা সুলাইমানের নিঃশর্ত মুক্তি চাই এবং ওই মামলাবাজ জলিলের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

সুলাইমানকে মিথ্যা ধর্ষণ মামলা দেওয়ায় এবং এলাকার মানুষদের হয়রানী করায় জলিলের দৃষ্টন্ত মূলক শাস্তিা দাবি জানায় সুলাইমানের পরিবার ও এলাকাবাসী।
মানববন্ধনে উপস্থিত ছিলেন ৯নং এম বালিয়াতলী ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ শাহনেওয়াজ সেলিম, অ্যাড. নাজমুল হাসান নাসির, সাংবাদিক মুশফিক আরিফ, মেম্বর সুলাইমান কবির ইউনুচ, মুক্তিযোদ্ধা শাহজাহান মল্লিক, ক্বারী আঃ আজিজ খানসহ এলাকার গন্য মান্য ব্যক্তিবর্গ ও সর্বস্তরের জনগণ এবং সাংবাদিকরা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby