1. gazia229@gmail.com : admin :
বরগুনা তালতলীতে সাংবাদিকের উপর হামলা - BarishalNews24
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১০:৫৩ পূর্বাহ্ন

বরগুনা তালতলীতে সাংবাদিকের উপর হামলা

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ১৬৩ বার দেখা হয়েছে

মো. কাশেম হাওলাদার (বরগুনা) প্রতিনিধি: বরগুনার তালতলীতে দৈনিক নয়াদিগন্ত সাংবাদিক ইউছুফ ও দৈনিক অধিকার সাংবাদিক শাহাদাত হোসেনের উপর পূর্ব পরিকল্পিত ভাবে হামলা করেছে উপজেলা প্রকৌলী অফিসের অফিস সহায়ক শাকিল আহমেদ (২৪)। ১১ মার্চ দুপুর ১ টার দিকে তালতলী উপজেলা প্রকৌশলী কার্যালয় এ ঘটনা ঘটে। এ ঘটনায় তালতলী থানায় একটি সাধরণ ডায়েরী করা হয়েছে। যাহার নং-৪২৯ তারিখ-১১ মার্চ ২০২১।

জানা গেছে, উপজেলার কড়াইবাড়িয়া ইউনিয়নের ঝাড়াখালী গ্রামে একটি কালভার্ট ও সড়ক নির্মানে অনিয়মের অভিযোগে তালতলী এল জি ই ডির অফিসে ৯ মার্চ কয়েকজন সাংবাদিক তথ্য সংগ্রহ করতে গেলে প্রকৌশলী আহাম্মদ আলী সাংবাদিকদের সাথে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখায় এবং তার সহকারীকে কালভার্টের নির্মাণ কাজ বন্ধ করার নির্দেশ দিয়ে বলেন ওখানে কোন কালভার্ট হবেনা। শেষে তিনি চায়ের দাওয়াত দিয়ে বলেন এই মূহুর্তে অফিসে আমার সহকারী নাই আপনারা বৃহস্পতিবার আসেন।

পরে বৃহস্পতিবার তার অফিসে গেলে তার অফিস বন্ধ পাওয়া যায়। এ সময় অফিসের পিয়ন শাকিল সাংবাদিকদের দেখেই তাদের সাথে অহেতুক তর্ক-বিতর্ক করে। এ সময় অফিসের অন্য এক কর্মচারী শান্ত করে সাংবাদিকদের চা খাওয়ার কথা বলে পাশের একটি কক্ষে ডেকে নেয়।

তাৎক্ষনিক শাকিল কক্ষে ঢুকে শাহাদাৎকে কিল ঘুষি ও লাথি মেরে মোবাইল ও ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। তার ডাকচিৎকারে সাংবাদিক ইউছুফ এগিয়ে অসলে তাকেও কিল ঘুষি দিয়ে মোবাইল ছিনেয়ে নেয়ার চেষ্টা করে ও কক্ষের মধ্যে তালা দিয়ে তাদেরকে অটকে রাখার চেষ্টা করে। হট্টগোল শুনতে পেয়ে অনেক লোকজন জড় হলে শাকিল তখন কক্ষ থেকে বেড়িয়ে যায়।

পরে ওই দুই সাংবাদিক বেড়িয়ে এসে তালতলী থানা অফিসার ইনচার্জকে বিষয়টি অবহিত করে এবং থানায় একটি সাধারণ ডায়েরী করে। এল জি ই ডির প্রকৌশলী আহাম্মদ আলীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া গেছে। এ ব্যাপারে তালতলী থানা অফিসার ইনচার্জ কামরুজ্জামান মিয়া বলেন, এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়রী করা হয়েছে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby