1. gazia229@gmail.com : admin :
বরগুনা থেকে ফেরত পাঠানো হল তিন হাজার ১০০ ডোজ ভ্যাকসিন - BarishalNews24
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৩:৩৩ পূর্বাহ্ন

বরগুনা থেকে ফেরত পাঠানো হল তিন হাজার ১০০ ডোজ ভ্যাকসিন

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ১১৫ বার দেখা হয়েছে

বরগুনা প্রতিনিধি:

বরগুনা থেকে কোভিড-১৯ ভ্যাকসিন ফেরত পাঠানোকে কেন্দ্র করে জেলার বিভিন্ন মহলে সমালোচনার ঝড় উঠেছে।

বরিশালে বিভাগীয় স্বাস্থ্য দপ্তরে মঙ্গলবার সন্ধ্যায় তিন হাজার ১০০ ডোজ টিকা ফেরত পাঠানো হয়েছে। টিকা ফেরত পাঠায় বরগুনা স্বাস্থ্য বিভাগ। ২৯ জানুয়ারি বরগুনা জেলার জন্য বরাদ্দকৃত ২৪ হাজার ডোজ টিকা গ্রহণ করা হয়। আজ পর্যন্ত ২৮ হাজার ১০ জন নিবন্ধন করেছেন। এদের মধ্য ১৭ হাজার ৬শ’ ১৬ জন প্রথম ডোজ টিকা নিয়েছেন।

সিভিল সার্জন অফিস সূত্রে জানাগেছে, সর্বশেষ আজ পর্যন্ত ১৭ হাজার ৬১৬ জন টিকা গ্রহণকারীদের মধ্য পুরুষ ১১ হাজার ৩০২ এবং ৬ হাজার ৩১৪ জন নারী রয়েছেন। এখনো ১১ হাজার নিবন্ধনকারী টিকা গ্রহণ করেননি।
কোভিড ভ্যাকসিন ফেরত পাঠানোর কথা স্বীকার করে সিভিল সার্জন ডা. মারিয়া হাসান বলেন, আমরা কেন্দ্রীয় নির্দেশেই যে পরিমাণ ভ্যাকসিন মেয়াদোত্তীর্ণ হবার সম্ভবনা রয়েছে, তা বিভাগীয় পর্যায়ে পাঠিয়ে দেয়া হয়েছে। আর এটা শুধু বরগুনায়ই নয়, অনেক জায়গা থেকেই এভাবে পাঠানো হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

মুক্তিযোদ্ধা ও স্বাস্থ্যসেবা কমিটির সদস্য সুখরঞ্জন শীল বলেন, জনগণের মধ্য ভ্যাকসিন নেয়ার আগ্রহ নেয়ার আগ্রহ নেই, বেশির ভাগ মানুষেরই ধারণা করোনা তাদের কিছুই করতে পারবে না। এছাড়া প্রচার প্রচারণায়ও ঘাটতি রয়েছে বলে তিনি মন্তব্য করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English