1. gazia229@gmail.com : admin :
বরিশালের জাগুয়ায় পূর্বশত্রুতার জেরে যুবকের উপর হামলা - BarishalNews24
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৪:৩৫ অপরাহ্ন

বরিশালের জাগুয়ায় পূর্বশত্রুতার জেরে যুবকের উপর হামলা

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ৫৭ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক ।।
বরিশাল সদর উপজেলার জাগুয়া ইউনিয়নের খয়েরদিয়া গ্ৰামের শেরেবাংলা বাজার এলাকায় পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে হামলা চালিয়ে এক যুবকে গুরুতর জখম করা হয়েছে। গতকাল (বৃহস্পতিবার) ১১ মার্চ সকাল আনুমানিক সাড়ে ১০ টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

হামলায় গুরুতর আহত মিঠন খান কে বরিশাল শেবাচিম হাসপাতালের ভর্তি করা হয়েছে। আহতসূত্রে জানা যায়, খয়েরদিয়া এলাকার বাসিন্দা আনসার উদ্দিন সিকদার ও মিঠন খানের পরিবারের সাথে দীর্ঘদিন যাবত জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। এরই পরিপ্রেক্ষিতে গতকাল সকালে মিঠন খান শেরেবাংলা বাজারে গেলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে
আনসার উদ্দিন সিকদার, তার ছেলে ওবায়দুল সিকদার, বাশার সিকদার সহ ৮/১০ জন অজ্ঞাতযুবক দেশীয় অস্ত্র নিয়ে পূর্ব পরিকল্পনা অনুযায়ী মিঠন খানের উপর হামলা চালায় এবং তার সাথে থাকা নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। ডাক চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এসে মিঠন খান কে আহত অবস্থায় উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, মিঠন খানের শরীরে গুরুতর জখম করা হয়েছে।

আহতের পরিবার জানান, এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। খবর পেয়ে সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কোতয়ালী মডেল থানা পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby