1. gazia229@gmail.com : admin :
বরিশালের সকল চার্চের ধর্মযাজক ও নেতৃবৃন্দের শুভেচ্ছায় সিক্ত আর্চবিশপ লরেন্স সুব্রত হাওলাদার - BarishalNews24
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৩:৫৮ অপরাহ্ন

বরিশালের সকল চার্চের ধর্মযাজক ও নেতৃবৃন্দের শুভেচ্ছায় সিক্ত আর্চবিশপ লরেন্স সুব্রত হাওলাদার

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ৭৯ বার দেখা হয়েছে

খবর বিজ্ঞপ্তি:
বিশ্বের কাথলিক খ্র্রীষ্টানদের প্রধান ধর্মগুরু পোপ ফ্রান্সিস বরিশাল কাথলিক ডাইওসিসের বিশপ লরেন্স সুব্রত হাওলাদার সিএসসিকে পদোন্নতি দিয়ে চট্টগ্রাম মেট্টোপলিটান আর্চডাইওসিসের আর্চবিশপ হিসেবে নিযুক্ত করেছেন। বাংলাদেশে নিযুক্ত পোপ ফ্রান্সিসের প্রতিনিধি ও ভাটিকান রাষ্ট্রদূত আর্চবিশপ জর্জ কোচেরি গত শুক্রবার (১৯ ফেব্রুয়ারী) চট্টগ্রামের জপমালা রাণী ক্যাথেড্রাল গির্জায় এক প্রার্থনাপূর্ণ পরিবেশে আর্চবিশপ নিযুক্তির ঘোষণাপত্রটি পাঠ করেন। ঘোষণাটি বিভিন্ন সামাজিক মাধ্যম, পত্র-পত্রিকা ও টেলিভিশনে প্রচার হওয়ার সাথে সাথেই সর্বস্তরের মানুষ আনন্দ প্রকাশ করেন এবং বরিশাল শহরের সদর রোডে ছুটে আসেন তাকে ফুলেল শুভেচ্ছা জানাতে।

গতকাল বৃহস্পতিবার নগরীর কাথলিক চার্চের হল রুমে বরিশাল চার্চ সমূহের একটি সম্মিলিত সংগঠন খ্রীষ্টিয় আন্ত:ম-লীর আয়োজনে নব নিযুক্ত আর্চবিশপ লরেন্স সুব্রত হাওলাদারকে খ্রীষ্টিয় সমাজের পক্ষে আন্ত:ম-লীর পরিচালনায় শুভেচ্ছা, অভিনন্দন ও কৃতজ্ঞতার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বরিশালের সকল চার্চের ধর্মযাজক ও খ্রীষ্টান নেতৃবৃন্দসহ বিভিন্ন খ্রীষ্টান সংগঠন একযোগে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বিশপ সুব্রত হচ্ছেন আমাদের জন্য এক আর্শিবাদ, বরিশালের গর্ব, গৌরবে মহিয়ান। বিশপ হিসেবে বিগত দিনগুলিতে তার আধ্যাত্মিকতা, মানবিকতা, পবিত্রতা, বিশ্বস্ততা, প্রশাসনিক দক্ষতা, উন্নয়ন ও করোনাকালীন মানবতার সেবাদানের কাজে পোপ ফ্রান্সিস সন্তুষ্ট হয়ে তাকে বিশপ থেকে আর্চবিশপ হিসেবে পদোন্নতি দিয়েছেন। তার এই পদোন্নতি দেশ ও জাতির জন্য সম্মান ও গৌরবের।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আন্ত:ম-লীর সভাপতি ফাদার লাজারুস গোমেজ, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চার্চ অব বাংলাদেশ, বরিশাল ডায়োসিসের বিশপ সৌরভ ফলিয়া, অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন আন্ত:ম-লীর সাধারণ সম্পাদক মি: এডোয়ার্ড রবিন বল্লভ, পুরোহিত রেভা আলবার্ট হালদার, রেভা সুকান্ত হালদার, ফাদার অনল টেরেন্স ডি’কস্তা, সিএসসি, ফাদার লেকাভালি গোমেজ, পাস্টর বিপুল বারিকদার, জেমস্ প্রেমানন্দ বিশ্বাস, মেরী জনসন, জেমস্ মালাকার, সুব্রত হাজরা, প্রিন্স গুহ, সিস্টার রীনা, এলএইচসি, সি: অক্সিলিয়া, এমসি, বাবুল বিশ্বাস, এবং খ্রীষ্টান এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মি: আলবার্ট রিপন বল্লভ, প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby