1. gazia229@gmail.com : admin :
বরিশালে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানালেন উপজেলা নির্বাহী অফিসার - BarishalNews24
বুধবার, ২৮ জুলাই ২০২১, ১১:০৭ পূর্বাহ্ন

বরিশালে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানালেন উপজেলা নির্বাহী অফিসার

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বুধবার, ২১ জুলাই, ২০২১
  • ৭২ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক ::
বরিশাল জেলার সদর উপজেলা বাসিকে আসন্ন পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুনিবুর রহমান। ঈদ শুভেচ্ছা বাণীতে মহামারী করোনা ভাইরাস থেকে সদর উপজেলা বাসী সহ দেশবাসীর মুক্তির প্রার্থনা করেন তিনি।

এছাড়াও ঈদের আনন্দ যেন বেদনায় রূপ না নেয় সে দিকে বিশেষ খেয়াল রাখার জন্য বলেন এবং সকলকে সরকারি বিধি নিষেধ ও স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরোধ করেন তিনি। মঙ্গলবার (২০ জুলাই) সন্ধ্যায় তিনি এই শুভেচ্ছা জানিয়েছেন। ঈদ শুভেচ্ছা বার্তায় উপজেলা নির্বাহী অফিসার বলেন,”প্রিয় বরিশাল সদর উপজেলা বাসী । পবিত্র ঈদ-উল-আজহা মুসলমান জাতির জন্য এক স্মরনীয় ত্যাগের শিক্ষা।

ত্যাগের মহিমায় উজ্জীবিত হয়ে এবং ঈদ-উল-আজহা এর শিক্ষায় শিক্ষিত হয়ে আমাদের প্রত্যেকের জীবন সুন্দর হয়ে উঠুক। কোরবানির আনন্দ সবার মাঝে ছড়িয়ে যাক, মহামারী কোভিড-১৯ থেকে দেশবাসী মুক্তি পাক, এই প্রত্যাশায় সবাইকে ঈদ মোবারক।

তিনি আবারো বলেন, সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করছি। আনন্দ যেন বেদনায় রুপ না নেয়, সেদিকে বিশেষ খেয়াল রাখা প্রয়োজন”। ঢাকা থেকে অথবা দূর থেকে অনেক মানুষ ঈদ-উল-আজহার ছুটিতে বাড়িতে আসছেন। তাই নিজ, দেশ ও জাতীর স্বার্থে আমাদের সবাইকে সামাজিক দূরত্ব নিশ্চিত করবে হবে।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby