1. gazia229@gmail.com : admin :
বরিশালে কিশোর-কিশোরীর প্রেম, এক দড়িতে ঝুলছিল প্রেমিক যুগল! - BarishalNews24
বুধবার, ১৬ জুন ২০২১, ০৬:০১ অপরাহ্ন

বরিশালে কিশোর-কিশোরীর প্রেম, এক দড়িতে ঝুলছিল প্রেমিক যুগল!

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শনিবার, ৫ জুন, ২০২১
  • ৯০ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক:: পটুয়াখালীতে এক দড়িতে ঝুলন্ত অবস্থায় এক কিশোর-কিশোরী প্রেমিক যুগলের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

নিহতরা হলো- পটুয়াখালী সদর উপজেলার মাদারবুনিয়া ইউনিয়নের বিরাজলা গ্রামের দিনমজুর হাবিব হাওলাদারের মেয়ে নাসরিন আক্তার (১৪) ও তার চাচা মজিবরের ছেলে সোহেল হাওলাদার (১৫)। তারা সম্পর্কে চাচাতো ভাই-বোন।

স্থানীয় ইউপি সদস্য বেলাল হোসেন জানান, নিহতরা সম্পর্কে চাচাতো ভাই-বোন হওয়ায় পরাস্পরের ক্লোজ ছিল। এতে দুজন প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। এ নিয়ে গ্রামে কানাকানি হলে নাসরিন ও সোহেলকে খোলামেলা চলাচলে নিষেধ করে উভয়ের পরিবার। শুক্রবার রাতের খাবার খেয়ে দুজনই ঘুমাতে যায়। সকালে দুজনকে ঘরে না দেখে উভয়ের পরিবারের সদস্যরা খুঁজতে থাকেন। এ সময় বাড়ির পাশের রেইন্ট্রি গাছের সঙ্গে উভয়ের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্বজনরা। মাটিতে কিছু চিপসের প্যাকেট, চকলেট, আঁচার, সেভেনআপ, চানাচুর পড়েছিল।

মৃত সোহেল ২০২০ সালে মাদারবুনিয়ার হাজিখালী মাদরাসা থেকে এসএসসি পাস করে এবং নাসরিন একই ইউনিয়নের হাজিখালী আ. হাই বালিকা মাদরাসার অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোর্শেদ জানান, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে শনিবার সকালে একই রশিতে ঝুলন্ত দুই কিশোর-কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়েছৈ। স্থানীয়রা জানিয়েছে, প্রেমঘটিত কারণে তারা আত্মহত্যা করেছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby