1. gazia229@gmail.com : admin :
বরিশালে গৃহবধূ ধর্ষণ মামলায় অভিযুক্ত গ্রেফতার - BarishalNews24
রবিবার, ২০ জুন ২০২১, ০১:৩৬ পূর্বাহ্ন

বরিশালে গৃহবধূ ধর্ষণ মামলায় অভিযুক্ত গ্রেফতার

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ৬৬ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের আগৈলঝাড়ায় গৃহবধূ ধর্ষণ মামলায় অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। ভুক্তভোগীকে ডাক্তারী পরীক্ষা ও জবানবন্দি প্রদানের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে।

আগৈলঝাড়া থানার ওসি মো. গোলাম ছরোয়ার এজাহারের বরাত দিয়ে জানান, উপজেলার রত্নপুর ইউনিয়নের বেলুহার গ্রামের আব্দুল মজিদ ভূইয়ার ছেলে মো. নাজমুল হোসেন ভূইয়া (২১) পার্শ্ববর্তী বাড়ির এক গৃহবধূকে (২১) গত বুধবার গভীর রাতে ঘরে ঢুকে ধর্ষণ করে। ওই গৃহবধূ তার স্বামীর সাথে বনিবনা না হওয়ায় এবং স্বামীর বিরুদ্ধে আদালতে মামলা চলমান থাকায় নিজের বাবার বাড়িতে প্রায় এক বছর যাবত বসবাস করে আসছিলেন। গত এক বছর যাবত নাজমুল বিয়ের প্রলোভনে ওই গৃহবধূকে ধর্ষণ করে আসছিলো।

সর্বশেষ ধর্ষণের পরে ওই গৃহবধূ তাকে বিয়ের প্রস্তাব দিলে নাজমুল তাতে অস্বীকৃতি জানালে ভুক্তভোগী বাদী হয়ে নাজমুলকে একমাত্র আসামী করে বৃহস্পতিবার বিকেলে অভিযোগ দায়ের করেন।

অভিযোগ দায়েরের পরে বৃহস্পতিবার সন্ধ্যার পরে পুলিশ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে ধর্ষক নাজমুলকে আটক করে। শুক্রবার সকালে অভিযোগটি থানায় মামলা হিসেবে রেকর্ড করা হয়। মামলা নং- ৪/২১। ওই মামলায় এসআই আব্দুর রহমান নাজমুলকে গ্রেফতার দেখিয়ে শুক্রবার সকালে আদালতে প্রেরণ করেছে।

একই দিন ধর্ষণের শিকার ওই নারীকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে ও জবানবন্দি প্রদানের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby