1. gazia229@gmail.com : admin :
বরিশালে জলাবদ্ধতা নিরসনে ৫টি খাল পরিস্কার পরিচ্ছন্ন কাজের উদ্বোধন করেন সিটি মেয়র ও জেলা প্রশাসক - BarishalNews24
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০২:৩৪ অপরাহ্ন

বরিশালে জলাবদ্ধতা নিরসনে ৫টি খাল পরিস্কার পরিচ্ছন্ন কাজের উদ্বোধন করেন সিটি মেয়র ও জেলা প্রশাসক

প্রতিবেদক:
  • প্রকাশকাল: সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ৯১ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক::
ধান-নদী-খাল এই তিনে বরিশাল প্রাচ্যের ভেনিস হিসেবে খ্যাত বরিশালে রয়েছে অসংখ্য নদী খাল দ্বারা বেষ্টিত তবে তা এখন ইতিহাসের পাতায় পাওয়া যায়। দখলদারদের আগ্রাসন, অপরিকল্পিত নগরায়ন এবং ময়লা-আবর্জনায় পূর্ণ হয়ে খাল গুলি এখন মৃতপ্রায়। শুধু জেল খাল নয়, নগরীর মধ্য দিয়ে বয়ে যাওয়া সাগরদী খাল, চাঁদমারী খাল, লাকুটিয়া খাল, নবগ্রাম রোডের খাল, ভাটার খাল ও শোভারানীর খালসহ ২২টি খালের অস্তিত্ব এখনো রয়েছে।

আজ (২৬ এপ্রিল) সোমবার দুপুর ১২ টায় নগরীর হাতেম আলী কলেজ চৌমাথা সংলগ্ন নবগ্রাম খালের পরিস্কার পরিচ্ছন্না ও খনন কাজের শুভ উদ্বোধন করেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ও বরিশাল জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।

এসময় দেশ ও দশের মঙ্গল কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বরিশাল সিটি কর্পোরেশনের নির্বাহী কর্মকর্তা (সিইও) মোঃ ফারুক হোসেন, বরিশাল অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রাজিব আহমেদ,বরিশাল সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুনিবুর রহমান, বরিশাল সদর সহকারী কমিশনার ভূমি নিশাত তামান্না, সহকারী কমিশনার সুব্রত বিশ্বাস দাস, কাউন্সিল বৃন্দ সহ সিটি কর্পোরেশন এর কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বরিশাল নগরীর ৫ টি খাল পরিস্কার পরিচ্ছন্ন ও খনন করা হবে । খাল গুলি হলো, জেল খাল, চাঁদমারী খাল, লাকুটিয়া খাল, নবগ্রাম রোডের খাল, ভাটার খাল ও শোভারানীর খাল

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby