1. gazia229@gmail.com : admin :
বরিশালে তরুন প্রজন্মের দক্ষ নির্মাতা ডিএস নিলয় - BarishalNews24
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১০:৫৬ পূর্বাহ্ন

বরিশালে তরুন প্রজন্মের দক্ষ নির্মাতা ডিএস নিলয়

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ৩৬২ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক :: তরুন প্রজম্মের পরিচালক ডিএস নিলয়ের আসছে আগামী কয়েকদিনের ভিতর নতুন গান (কল্পনা)। গানটি মুক্তির আগেই বেশ সাড়া জাগিয়েছে বরিশালে।

ডিএস নিলয় তরুন প্রজন্মের একজন দক্ষ নির্মাতা । তিনি নানা শর্টফ্লিম, নাটক হতে শুরু করে ইউটিউব শর্টফ্লিম ও মিউজিক ভিডিও তৈরি করে থাকেন। এছাড়াও ডিএস নিলয়ের ডিমটার্স মাল্টিমিডিয়ার ব্যানারে বিভিন্ন ধরনের গানও কম্পোজিশন থাকেন।

তবে তার কাছে ভালো লাগে শুটিং এর কাজে বিভিন্ন নতুন নতুন যায়গায় গিয়ে শুটিং করতে। তবে এবার এই নির্মাতার একটা মিউজিক ভিডিওর শুটিং এর কাজ ইতি মধ্যে শেষ হয়েছে।


জানা যায়, এসময়ের কণ্ঠশিল্পী গাজী সংগ্রামের একটা নতুন গানের কাজ শেষ করেছেন। সম্পূর্ণ মেলোডি ধাঁচের গানটি লিখেছেন এবং সুর করেছেন রাকিব রাফি । মিউজিক কম্পোজিশন করেছেন শাহজালাল শান্ত। মিউজিক ভিডিওটিতে ডিওপি হিসেবে ছিলেন ডিএস নিলয় । ভিডিও পরিচালনা করেছেন ডিএস নিলয়। অভিনয়ে ছিলেন, বরিশালের তরুণ সাংবাদিক আল আমিন গাজী, কুয়াকাটার মনোরম লোকেশনে গানটির দৃশ্যধারণ করা হয়েছে।

ডিএস নিলয় বরিশাল সহ ঢাকায় বিভিন্ন মিউজিক ভিডিওর কোম্পানির সাথে কাজ করছেন। তিনি বরিশালে কখনো পরিচালক আবার কখনো এডিটিং করেন আবার কখনো নিজেই ডিওপির কাজ করেন।

 

ডিএস নিলয় এর সাথে কথা হলে তিনি বলেন, আমি সব সময় চেষ্টা করি নতুন কিছু তৈরি করার এবং মানুষের জন্য ভালো কাজ নিয়ে সামনে হাজির হওয়া।

তিনি আরো বলেন, এবারও আমি খুব ভালো একটা মিউজিক ভিডিও তৈরি করেছি। আমি আশা করি দর্শকবৃন্দরা ভালো কিছু পেতে যাচ্ছে খুব শিগ্রীই।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English