1. gazia229@gmail.com : admin :
বরিশালে দিন-দুপুরে বিয়ে বাড়িতে ২ জনকে কুপিয়ে হত্যা - BarishalNews24
রবিবার, ২০ জুন ২০২১, ১২:৪৯ পূর্বাহ্ন

বরিশালে দিন-দুপুরে বিয়ে বাড়িতে ২ জনকে কুপিয়ে হত্যা

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ৭৮ বার দেখা হয়েছে

শামীম আহমেদ :: বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার উত্তর উলানিয়া ইউনিয়নের সলদি গ্রামে দিন-দুপুরে বিয়ে বাড়িতে হামলা করে দুইজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সলদি গ্রামের স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য আ: রব ঢালীর বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। সংলগ্ন হিজলা উপজেলার ধুলখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক কালাম বেপারীর ভাইদের নেতৃত্বে হামলা হয়েছে বলে দাবী ঘটনার শিকার পরিবারটির। এ পরিবারটিও আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত।

নিহতরা হলেন- রব ঢালীর বড় ভাই আব্দুস ছাত্তার ঢালী (৫৫) ও প্রতিবেশী সিদ্দিকুর রহমান (২৮)।

উত্তর উলানিয়ার ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য আ: রব ঢালী জানান, আজ দুপুরে তার মেয়ের ঘরের নাতি সাথি আক্তারের বিয়ের অনুষ্ঠান ছিল। দুপুরে বরযাত্রী আসার কথা ছিল। বেলা ১১টার দিকে ৫০-৬০ জন লাঠিসোটা ও ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে বিয়ে বাড়িতে হামলা করে। হামলাকারীরা ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে এলোপাতারি বসতঘরগুলো কোপাতে থাকে এবং যাকে সামনে পায় তার ওপর হামলা চালায়।

সিদ্দিকুর রহমানকে ঘটনাস্থলেই কুপিয়ে হত্যা করা হয়। গুরুতর আহত তার (রব ঢালী) ভাই ছাত্তার ঢালী ও ইসমাইল ঢালীকে স্পীডবোটযোগে বরিশালে আনা হচ্ছিল। পথে ছাত্তার ঢালী মারা গেছেন।

ধুলখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক কালাম বেপারী অভিযোগ অস্বীকার করে বলেন, গত মাসে দক্ষিণ উলানিয়ায় সংঘর্ষে দুজন নিহতের ঘটনায় দায়ের হওয়া মামলায় তিনিও আসামী। এ কারনে গত একমাস যাবত আত্মগোপনে ঢাকায় আছেন। সালথা গ্রামে হামলার সঙ্গে তার ভাইয়েরা জড়িত নন। তাকে ফাঁসাতে ঢালী পরিবার নিজেরাই এ হামলার ঘটনা ঘটিয়েছে।

মেহেন্দিগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বিয়ে বাড়িতে হামলায় দুজন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, তিনিসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তরা ঘটনাস্থলে রয়েছেন।’’

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby