1. gazia229@gmail.com : admin :
বরিশালে ধনী- গরিবের ভেদাভেদহীন এক ব্যতিক্রমী ঈদ আয়োজন করলেন তৌহিদুল ইসলাম - BarishalNews24
রবিবার, ২০ জুন ২০২১, ১২:৫২ পূর্বাহ্ন

বরিশালে ধনী- গরিবের ভেদাভেদহীন এক ব্যতিক্রমী ঈদ আয়োজন করলেন তৌহিদুল ইসলাম

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শনিবার, ১৫ মে, ২০২১
  • ১৫৪ বার দেখা হয়েছে

আল আমিন গাজী::
ঈদুল ফিতর উপলক্ষে ঈদের আনন্দ ভাগ করে নিতে অসহায় দুস্থ,গরিবদের সাথে নিয়ে একই টেবিলে ঈদ উদযাপন করলেন বরিশাল মহানগর আওয়ামীলীগের কোষাধ্যক্ষ তৌহিদুল ইসলাম।

গতকাল শুক্রবার ঈদের প্রথম দিন অসহায়,দুস্থ,পথ শিশুদের মাঝে দুপুরে মোরগ-পোলাও, গরুর মাংস, ডাল,কোমল পানীয় ও পথ শিশুদের মাঝে পোষাক বিতরণ করা হয়েছে। তৌহিদুল ইসলামের ব্যক্তিগত উদ্যোগে এ আয়োজন করা হয়েছে।

চলমান করোনা সঙ্কট মোকাবিলায় নানামুখী আয়োজন ও গরিবদের মাঝে নগদ অর্থসহ বিভিন্ন কার্যক্রম গ্রহন করেন বীর মুক্তিযোদ্ধা ও বরিশাল জেলা আওয়ামীলীগের সাবেক কোষাধ্যক্ষ প্রয়াত মফিজুল ইসলাম ঝন্টুর যোগ্য ছেলে বরিশাল মহানগর আওয়ামীলীগের কোষাধ্যক্ষ তৌহিদুল ইসলাম ।

জানাযায়, তৌহিদুল ইসলামের নানা উদ্যোগের পাশাপাশি এ ব্যতিক্রমী আয়োজনে ঈদের দিন প্রায় ৩শ দরিদ্র মানুষকে উন্নতমানের এসব খাবার দেয়া হয়। করোনা সঙ্কটময় পরিস্থিতিতে এসব খাবার পেয়ে খুশি হয়েছেন অসহায় ও দরিদ্র, পথ শিশুরা।

এর আগে করোনা সঙ্কটে মধ্যবিত্ত, নিম্ন-মধ্যবিত্ত, অসহায়, দুস্থ ও কর্মহীন শ্রমিকসহ নানা শ্রেণিপেশার ৪শ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন ওই আওয়ামীলীগ নেতা ।
,
এবিষয়, বরিশাল মহানগর আওয়ামীলীগের কোষাধ্যক্ষ তৌহিদুল ইসলাম বরিশাল নিউজ24 কে বলেন, প্রথমেই মহান আল্লাহর কাছে শুকরিয়া জানাই ঈদের দিন একই টেবিলে বসে ধনী-গরিবের ভেদাভেদ ভুলে অসহায়,দুস্থ,পথ শিশুদের সাথে নিয়ে দুপুরে খেতে পেরেছি। ঈদের দিন আমার পরিবার যে খাবার খেয়েছেন ঠিক সেই খাবারই ভিক্ষুকসহ অসহায়দের মাঝে খাওয়ানো হয়েছে। তাদের জন্য মোড়গ, পোলাও,মাংস,ডাল,কোমল পানীয় খাওয়ানো হয়েছে। সাথে প্রতিজনকে আসা যাওয়ার গাড়ি ভাড়া ও পথ শিশুদের মাঝে নতুন জামা কাপড় বিতরণ করা হয়েছে। আমি চাই সমাজে যেন ধনী – গরিব ভেদাভেদ শব্দটা যেন না থাকে। আমার বাবার মত আমিও চাই সব সময় অসহায়দের পাশে থেকে কাজ করেতে। যতদিন বেঁচে আছি সাধারণ মানুষের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দিব।

এদিকে জানাযায়, গত বছরের মত এ বছরেও লকডাউনে অসহায় প্রায় ৪শ পরিবারের মাঝে চাল,ডাল, আলু, ও ৩শ জনকে কাপড়সহ অর্থিক সহয়তা প্রদান করেন এই দানশীল আওয়ামীলীগ নেতা। এসময় ১০নং ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দরা কার্যক্রমে অংশ গ্রহন করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby