1. gazia229@gmail.com : admin :
বরিশালে নকল স্ত্রী-মেয়ে নিয়ে বিপাকে আসল স্ত্রী সন্তানরা! - BarishalNews24
বুধবার, ১৬ জুন ২০২১, ০৩:৫২ অপরাহ্ন

বরিশালে নকল স্ত্রী-মেয়ে নিয়ে বিপাকে আসল স্ত্রী সন্তানরা!

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ১২৮ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :: পটুয়াখালী সিভিল সার্জন অফিসের সাবেক ড্রাইভার দুলালের মৃত্যুর পরে কথিত স্ত্রী-মেয়ে নিয়ে বিপাকে আসল স্ত্রী সন্তানরা।

ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, বাকেরগঞ্জ উপজেলার আউলিয়াপুর গ্রামের মৃত মো: রুস্তম হাওলাদারের ছেলে মো: দুলাল হাওলাদার গত ২৯-০৪-২০২০ তারিখে মৃত্যু বরন করেন।

তার মৃত্যুর ৩/৪ মাস পরেই কথিত স্ত্রী মোসা: হামিদা বেগম (৬০) ও মেয়ে ঝর্না আক্তার সেতু (৩৩) হাজির হয় সম্পদের দাবী নিয়ে। ড্রাইভার দুলালের জীবনদশায় এই হামিদা বেগম ও মেয়ে সেতুকে কেউ কোনোদিন না দেখলেও মৃত্যুর ৩/৪ মাস পরে একটি দলিল প্রমান হিসেবে নিয়ে সম্পদের ভাগীদার দাবী করেন। এমনকি বিবাহের কাবিন নেই, রয়েছে ভোটার আইডি কার্ডের নামেও গড়মিল।

মৃত ড্রাইভার দুলালের আসল স্ত্রী শামিমা বেগম বলেন, আমার স্বামীর মৃত্যুর পর আমাদের-ই একজন স্বজন হামিদা বেগমকে তার দ্বিতীয় স্ত্রী সাজিয়ে হাজির করেন। তিনি আরো বলেন, আমার এত বছরের সংসার জীবনে এদের কোনোদিন দেখিনি এবং শুনিনি। এমনকি আমার স্বামী মারা যাওয়ার আগে বেশ কয়েক বছর অসুস্থ ছিলেন তখন ও তো তাদের দেখিনি। স্বামীর মৃত্যুর ৩/৪ মাস পরে আমার দেবর হালিমের সহযোগীতায় এই মা মেয়ে অবৈধভাবে দাবী খাটিয়ে টাকা পয়সা হাতিয়ে নিচ্ছেন, এ বিষয়ে আমরা অনেকটা অসহায়।

মৃত ড্রাইভার দুলালের মেঝ মেয়ে রুমানা বলেন, আমার বাবার মৃত্যুর পরে আমার চাচা হালিম হাওলাদার এই মা-মেয়েকে হাজির করে বলেন ইনি আমার বাবার দ্বিতীয় স্ত্রী এবং কন্যা। তাদের ভোটার আইডি কার্ডের সাথে কোনো মিল না থাকলেও ১২নং রঙ্গশ্রী ইউনিয়ন চেয়ারম্যান মো: বসির উদ্দিন তাদেরকে ওয়ারিশ সার্টিফিকেট দেন এতে করে বিপাকে পরেন তারা।

মৃত ড্রাইভার দুলালের স্ত্রী শামিমা বেগম, ছেলে সুমন হাওলাদার, ও তিন মেয়ে ইসরাত জাহান সুমনা, রোমনা আক্তার, নুসরাত জাহান লিজার দাবী কথিত স্ত্রী ও ঝর্না আক্তার সেতুর অনৈতিক দাবী থেকে মুক্তি চায় তারা। তবে কথিত স্ত্রী হামিদা বেগম বলেন, কাবিননামা নেই তবে তিনিও বৈধ স্ত্রী। এবিষয় হামিদা বেগমের মেয়ে ঝর্নাকে প্রশ্ন করলে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি। মৃত ড্রাইভার দুলালের জীবনদশায় তাকে কখনো দেখেছেন কিনা এমন প্রশ্নেরও জবাব দিতে পারেননি কথিত মেয়ে ঝর্না আক্তার সেতু।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby