1. gazia229@gmail.com : admin :
বরিশালে পরিত্যক্ত ঘরে নিয়ে রাতভর কিশোরীকে ধর্ষণ! - BarishalNews24
রবিবার, ২০ জুন ২০২১, ১২:২৬ পূর্বাহ্ন

বরিশালে পরিত্যক্ত ঘরে নিয়ে রাতভর কিশোরীকে ধর্ষণ!

প্রতিবেদক:
  • প্রকাশকাল: রবিবার, ২৩ মে, ২০২১
  • ৩২৭ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের বাবুগঞ্জ উপজেলায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মাছুম খান (২১) নামে এক যুবককে কারাগারে পাঠিয়েছে আদালত। ধর্ষণের ঘটনায় আজ রোববার বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজে ভুক্তভোগী তরুণীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। এছাড়া আদালতে ২২ ধারায় জবানবন্দি গ্রহণ করা হয়েছে।

বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইনচার্জ মিজানুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন। মামলার বরাত দিয়ে ওসি জানান, গত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ওই কিশোরীকে তার বাড়ি থেকে মুখ চেপে ধরে নিয়ে যায় মাছুম খান। পরে তাকে একই গ্রামের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে রাতভর ধর্ষণ করেন। এই ঘটনা পরদিন জানাজানি হলে ৯৯৯ এ ফোন দেয় নির্যাতিতার বাবা। পরে নির্যাতিতার বাবাকে গৌরনদী থানায় ডেকে নেয় পুলিশ। কিন্তু ঘটনাস্থল বাবুগঞ্জ থানাধীন হওয়ায় গৌরনদী থানা পুলিশ তাকে বাবুগঞ্জ থানায় পাঠিয়ে দেয়।

ভুক্তভোগী কিশোরীর বাবা বলেন, ‘স্থানীয় কালাম জোমাদ্দারসহ কয়েকজন প্রভাবশালী ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য আমাকে ২০ হাজার টাকা দেয়ার প্রস্তাব দেয়। তাতে রাজি না হওয়ায় কালাম জোমাদ্দারের নেতৃত্বে আমার পরিবারকে অবরুদ্ধ করে রাখে। যাতে আইনের আশ্রয় নিতে না পারি। পরে ৯৯৯ এ ফোন করে পুলিশের হস্তক্ষেপ চাইলে আমাদের উদ্ধার করা হয়।’

এই ঘটনায় শনিবার রাতে কিশোরীর বাবা বাদী হয়ে অভিযুক্ত মাছুম খানকে আসামি করে বাবুগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ রাতেই আসামিকে গ্রেপ্তার করে রোববার সকালে আদালতে সোপর্দ করে। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby