1. gazia229@gmail.com : admin :
বরিশালে পলাশপুরে নবম শ্রেণীর ছাত্রীর রহস্যজনক আত্মহত্যা - BarishalNews24
শনিবার, ১৫ মে ২০২১, ০৩:১৯ অপরাহ্ন

বরিশালে পলাশপুরে নবম শ্রেণীর ছাত্রীর রহস্যজনক আত্মহত্যা

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ৯২ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল নগরীর ৫ নং ওয়ার্ড পলাশপুরের ইসলাম নগরে অবস্থিত জামাল মোল্লার মেয়ে রুমি আক্তার (১৬) তার নিজ বাসায় গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

সরেজমিনে গিয়ে জানা যায়, ২২ তারিখ শুক্রবার দুপুরে রুমি আক্তার তার আম্মার কাছে নতুন ডিজাইনের জামা আবদার করে কিন্তু তার মা লকডাউনে পারিবারিক অবস্থা ভালোনা বলে নিজ মেয়েকে রাগের বশত একটি চামচ দিয়ে প্রহার করে। তাতেই নিজ মাতা পিতার সাথে অভিমান করে পলাশপুরে আছরের পর নিজ বাসায় রুমের ভিতরে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে রুমি আক্তার। ওড়না পেঁচানো অবস্থায় রুমি আক্তারকে দেখে তার পিতা দ্রুত শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

মৃত রুমি আক্তার পলাশপুরের দলিল উদ্দিন স্কুলের নবম শ্রেণীর ছাত্রী, তার পিতা জামাল মোল্লা পেশায় একজন জুতার দোকানের কর্মী আর তার মা রেশমা বেগম পেশায় একজন গৃহিনী। তাদের স্থায়ী ঠিকানা মুলাদী উপজেলায় বলে জানা যায়। রুমি আক্তার এর অকাল মৃত্যুতে তার পরিবারের সবাই শোকে বিমোহিত হয়ে পড়ে এবং আশেপাশের প্রতিবেশীরা রুমি আক্তার এর আকস্মিক মৃত্যুতে হতভম্ব হয়ে পড়ে। রুমি আক্তারের আত্মহত্যার ঘটনায় তার এলাকা জুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

সাংবাদিকদের কাছে রুমি আক্তারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন তার পরিবারের সদস্যরা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby