1. gazia229@gmail.com : admin :
বরিশালে ফিল্মি স্টাইলে মোটরসাইকেল ছিনতাই! - BarishalNews24
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০২:৫৫ পূর্বাহ্ন

বরিশালে ফিল্মি স্টাইলে মোটরসাইকেল ছিনতাই!

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ১৬৬ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্কঃ ফেসবুক পোস্টে দিয়েছিলেন মোটরসাইকেল বিক্রির জন্য । এর সূত্র ধরে কিনতে আসেন এক ব্যক্তি। পরে চালিয়ে দেখার কথা বলে মোটরসাইকেল নিয়ে সটকে পড়েন তিনি । বুধবার ( ১৭ মার্চ) সন্ধ্যায় এমন অভিনব চুরির ঘটনা ঘটেছে বরিশাল নগরীর ১৩ নম্বর ওয়ার্ডের আমতলা মোড়ে। এ ঘটনায় ব‌রিশাল কোতোয়ালী ম‌ডেল থানায় মামলা ক‌রে‌ছেন ভুক্তভোগী বাহাদুর হোসেন। তিনি ঝালকাঠির নলছিটি দপদপিয়া এলাকার বাসিন্দা।

মামলা সূত্রে জানা গেছে, কিছু দিন আগে নিজের ফেসবুক আইডি থেকে একটি ইয়ামাহা আর ওয়ান ফাইভ মডেলের মোটরবাইকটি বিক্রির বিজ্ঞাপন দেন বাহাদুর হোসেন। নীল রংয়ের বাইকটির রেজিস্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো ল ৪৪-৩৪৭০।

মামলা সূত্রে আরও জানা যায়, বাইকটি কেনার জন্য ‘Tarikul Islam’ নামের একটি ফেসবুক আইডি থেকে এক ব্যক্তি যোগাযোগ করেন। বুধবার সন্ধ্যা ৭টার দিকে বরিশালের আমতলা মোড়ে বাইকটি দেখানোর জন্য আসেন বাহাদুর হোসেন। পরে চালানোর উদ্দেশ্যে বাইকটি নিয়ে চলে গেলেও আর ফেরেননি ওই ব্যক্তি। ভুক্তভোগী বাহাদুর হোসেন বলেন, আমতলার স্বাধীনতা পার্কের উত্তর পাশে এসে মোটরসাইকেলটি ওই ব্যক্তিকে দেখাই। প্রথমে তিনি আমাকে নিয়ে মোটরসাইকেলটি চালিয়ে দেখেন। পরে তিনি বাইক কিনবেন না জানিয়ে আমাকে নামিয়ে দেন। কিন্তু পরক্ষণেই নিজে না নেমে মোটরসাইকেল নিয়ে দ্রুত গতিতে সোজা নথুল্লাবাদ বাসস্ট্যান্ডের দিকে পালিয়ে যান। কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বলেন,মোটরসাইকেলটি উদ্ধার ও বাই‌ক নি‌য়ে পলাতককে গ্রেপ্তা‌রে চেষ্টা চলছে, তিনি আরো বলেন অপরাধী যেই হোক না কেন তাকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby