1. gazia229@gmail.com : admin :
বরিশালে ফ্রিডম লেডি বাইকার'র উদ্যোগে অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ - BarishalNews24
শনিবার, ১৫ মে ২০২১, ০২:১৫ অপরাহ্ন

বরিশালে ফ্রিডম লেডি বাইকার’র উদ্যোগে অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রতিবেদক:
  • প্রকাশকাল: সোমবার, ৩ মে, ২০২১
  • ৩৭০ বার দেখা হয়েছে

বরিশাল নিউজ24 ডেস্ক:
বরিশালের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রিডম লেডি বাইকার এর উদ্যোগে কর্মহীন,অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউনের মধ্যে নিন্ম আয়ের মানুষগুলো দিশেহারা হয়ে উঠেছে। তারা পাচ্ছেন না কোন পর্যায়ের ত্রান সহায়তা। ঠিক তখনই অসহায় ,কর্মহীনদের পাশে এসে দাড়ালো বরিশালে মানবতার কল্যানে নিবেদিত ফ্রিডম লেডি বাইকার সংগঠনের নেতৃবৃন্দরা। । গত বছরে মত এবারো করোনা ভাইরাসে কর্মহীন ও অসহায় দু:স্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তারা।

আজ (৩ মে) সোমবার বিকেল সাড়ে ৪টায় নগরীর বেলস্ পার্ক (বঙ্গবন্ধু উদ্যান), ফ্রিডম লেডি বাইকার সংগঠনের পক্ষ থেকে ৪০জন অসহায়,কর্মহীন,দু:স্থ পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, নাজমা রহমান, রুপা আক্তার, কেয়া লিপি, জিনিয়া মুক্তি, রশ্মি, তাসনিয়া, বন্যা, অন্তু ,বাবলি সিকদার প্রমূখ ।

এ সময়ে ফ্রিডম লেডি বাইকার সংগঠনের প্রতিষ্ঠাতা নাজমা রহমান বলেন , মহামারী করোনা সাথে লকডাউন এই দূর্দিনে সামান্য হলেও এসব মানুষের পাশে থাকতে পেরে নিজেদের ভাগ্যবান মনে করছি। তাছাড়া ফ্রিডম লেডি বাইকারদের সকলের সম্মিলিত প্রচেস্টায় এই কার্যক্রম করা হয়েছে ভবিষ্যতেও সুবিধাবঞ্চিত এবং অসহায় মানুষের পাশে থাকবে ফ্রিডম লেডি বাইকার এর নেতৃবৃন্দরা।

জানাযায়, ৪০জন পরিবারকে প্রতিটি ব্যাগে চাল, ডাল, তৈল, পিয়াঁজ, চিনি, আলু, সেমাই, দুধ ও লবন দেয়া হয়। কর্মহীন ও অসহায় এই পরিবারগুলো ইফতার সামগ্রী পেয়ে বরিশাল ফ্রিডম লেডি বাইকার এর নেতৃবৃন্দদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby