1. gazia229@gmail.com : admin :
বরিশালে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে একাধিকবার ধর্ষন, গ্রামীণফোন কর্মীর বিরুদ্ধে মামলা - BarishalNews24
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০২:২৭ পূর্বাহ্ন

বরিশালে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে একাধিকবার ধর্ষন, গ্রামীণফোন কর্মীর বিরুদ্ধে মামলা

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ৩০০ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক:: ধর্ষণ ও নারী ও শিশু নির্যাতন আইনে মামলার বেশ কয়েকদিন পার হলেও ক্ষমতাসীন দলের কর্মী ও সমর্থক হওয়ায় গ্রেফতার হচ্ছে না আসামি। ক্ষুদ্ধ হয়ে বিচারহীনতার ভয়ের মধ্যেও বিচারপ্রার্থী সিমা ঘুরছে দারে দারে।
ধর্ষণ মামলার বাদি ও ভুক্তভোগী সিমার করা মামলার এজাহার ও তার বক্তব্য সূত্রে জানা যায় ” রাকিবুল ইসলাম বরিশাল এর গ্রামীনফোন কাস্টমার কেয়ার অফিসার। ছদ্মনাম সিমলা কেনার সময় তারসাথে সিমার পরিচয় হয়।

” ছদ্মনাম সিমলা জানান, তিনি গত কয়েকমাস যাবৎ বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক চালিয়ে যাচ্ছে। সম্প্রতি, রাকিবুল তার আপন ভাই মনিরুল ইসলাম এর ভাড়া বাসায় আমাকে দাওয়াত ও পরিবারের সাথে পরিচয় করিয়ে দেয়ার কথা বলে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর থেকে প্রায় দিনই বিয়ে করার কথা বলবে বলে বিভিন্ন স্থানে ডাকে ও জোরপূর্বক ধর্ষণ করে। আমি প্রতিবাদ করলে সে জানাজানি হলে বিয়ে করবেনা এবং সম্মান নষ্ট হলে খুন, জখমের হুমকি দেয়। সর্বশেষ আমাকে বরিশালের বান্দ রোডের হোটেল চারুতে বিয়ের দিন ধার্য করে ও বিয়ের করার জন্য ডাকে। আমি স্থানে পৌছালে আমার নাম মনিকা -পিতাঃ মন্টু খান,ঠিকানা -ভোলা। এবং রাকিবুল এর ভূয়া নাম ও মোবাইল নম্বর ”########১৫৬ ” হোটেলের খাতায় লিখিয়ে রুমে নেয়। ছদ্মনাম না দিলে পুলিশ ধরে নেবে বলে আমাকে বলায় আমি রাজি হই। সারারাত ধর্ষণ করে সকালে কাজি আনতে যাওয়ার কথা বলে পালায় রাকিবুল। পরে সাংবাদিকদের ও রাকিবুলের বন্ধুদের সামনে কাউনিয়া টিবির মাঠে জিজ্ঞাসা করলে সে সব স্বীকার করলেও বিয়েতে অসম্মতি ও অনিহ্ প্রকাশ করে।

এসময় রাকিবুল ও তার বন্ধু ছাত্রলীগের কর্মী ও ছাত্রলীগের এক নেতার শিষ্য ও ঘনিষ্ঠ ইমরান, ডিবি পুলিশের বড় অফিসার পরিচয় দাতা অভিজিৎ, ছাত্রলীগের কর্মী ও ছাত্রলীল নেতার কর্মী হিরা সহ বেশ কয়েকজন এখন আমাকে চাপ প্রয়োগ ও হুমকি,ভয়ভীতি দেখিয়েছে। মামলা করার পরও এরা আরও বেপরোয়া হয়ে ওঠে। ”

কোতোয়ালি থানার কতৃপক্ষের বাদির উপস্থিতিতে প্রাথমিক সত্যতা পেয়ে মামলা নিলেও গ্রেফতার হয়নি এখনও আসামি রাকিবুল।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English