1. gazia229@gmail.com : admin :
বরিশালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিতর্কিত পরিদর্শক মালেক ক্লোজড - BarishalNews24
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৭:৪৭ অপরাহ্ন

বরিশালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিতর্কিত পরিদর্শক মালেক ক্লোজড

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ৬৯ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক :: আটকের পর হাতে ইয়াবা দিয়ে মারুফ সিকদার (২০) নামের এক যুবককে নির্যাতনের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল মালেক তালুকদারকে বরিশাল থেকে ক্লোজড করা হয়েছে। বুধবার (১০ মার্চ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের মহাপরিচালক মোহাম্মদ আহসানুল জব্বারের পক্ষে উপ-পরিচালক (প্রশাসন) মোহাম্মদ মামুন স্বাক্ষরিত এক আদেশে তাকে বরিশাল থেকে সরিয়ে ঢাকার প্রধান কার্যালয় সংযুক্ত করা হয়। বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুরে এ-সংক্রান্ত আদেশটি মাদক অধিদফতরের ওয়েবসাইটে প্রকাশ করা হয়।

আদেশে বলা হয়েছে, আগামী ১৪ মার্চের মধ্যে ঢাকা প্রধান কার্যালয়ের উপ-পরিচালকের (প্রশাসন) কাছে তাকে রিপোর্ট করতে হবে। বরিশালে তার স্থলে পরিদর্শক মো. মোস্তফা জামান কাজ করবেন।এ ব্যাপারে জানতে চাইলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের মহাপরিচালকের স্টাফ অফিসার ও সহকারী পরিচালক মেহেদী হাসান বলেন, ‘এক যুবককে নির্যাতনের বিষয়টি বিভিন্ন মাধ্যমে জানতে পেরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের মহাপরিচালক মোহাম্মদ আহসানুল জব্বার তাৎক্ষণিকভাবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের বরিশালের বিভাগীয় প্রধান অতিরিক্ত পরিচালক পরিতোষ কুমার কুন্ডুর কাছে প্রতিবেদন চান। ওই প্রতিবেদনের ভিত্তিতে চাকরি শৃঙ্খলাবিধি ভঙ্গের অভিযোগে পরিদর্শক আব্দুল মালেক তালুকদারকে বরিশাল থেকে প্রত্যাহার করা হয়েছে।

সম্প্রতি ওই যুবককে নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। ভিডিওতে দেখা যায়, বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল মালেক তালুকদারের অফিস কক্ষে হ্যান্ডকাফ পরিহিত এক যুবকের হাতে পাঁচ পিস ইয়াবা দিয়ে স্বীকারোক্তি আদায়ের চেষ্টা করা হচ্ছে। মাদকের কথা স্বীকার না করায় তাকে লাঠি দিয়ে মারধর করেন পরিদর্শক মালেক। এসময় নির্যাতিত যুবক পানি পান করতে চাইলেও পানি না দিয়ে তাকে অশ্রাব্য ভাষায় গালাগাল করা হয়।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby