1. gazia229@gmail.com : admin :
বরিশালে মাস্ক না পরায় ১৫ জনের জরিমানা - BarishalNews24
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৩:০৭ পূর্বাহ্ন

বরিশালে মাস্ক না পরায় ১৫ জনের জরিমানা

প্রতিবেদক:
  • প্রকাশকাল: সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ৪৩ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: বরিশালে মাস্ক না পরায় ১৫ জনকে ২ হাজার ৮শ’ ৫০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় মাস্ক বিহীন জনসাধারনের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করেন নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ। অপরদিকে সমাজ সেবা অধিদপ্তরের উদ্যোগে করোনা জনসচেতনতায় প্রচারণা শুরু হয়েছে। জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার সোমবার সকালে নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে সমাজ সেবা বিভাগের জনসচেতনতা কার্যক্রমের উদ্বোধন করেন।

করোনা সংক্রামন থেকে রক্ষায় জনগনকে মাস্ক পড়তে উদ্বুদ্ধ করতে সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা প্রশাসনের পৃথক ৪টি ভ্রাম্যমাণ আদালত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালায়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মারুফ দস্তগীরের ভ্রাম্যমান আদালত নগরীর চৌমাথা ও বটতলা এলাকায় অভিযান চালিয়ে মাস্ক বিহীন ৫জন ব্যক্তিকে ৯শ’ টাকা জরিমানা করেন।
অপর নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম রাহাতুল ইসলামের নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালত নগরীর রূপাতলী এলাকায় অভিযান চালিয়ে ৪জন ব্যক্তিকে ৯শ’ ৫০ টাকা জরিমানা করেন।

এছাড়া নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নিশাত ফারাবী ৪ জনকে ৬শ’ টাকা এবং রয়া ত্রিপুরা ২ জনকে ৪শ’ টাকা জরিমানা করেন।

এ সময় পৃথক ৪টি ভ্রাম্যমাণ আদালত করোনা থেকে বাঁচতে স্বাস্থ্যবিধি মেনে চলাসহ মাস্ক ব্যবহারে জনগনকে উদ্বুদ্ধ করেন এবং মাস্ক বিহীন জনসাধারনের মাঝে মাস্ক বিতরণ করেন। জেলা প্রশাসনের সহকারী কমিশনার সুব্রত কুমার বিশ্বাস এই তথ্য নিশ্চিত করেছেন।

অপরদিকে, করোনা সুরক্ষায় সমাজ সেবা অধিদপ্তরের উদ্যোগে সোমবার প্রচারণা এবং মাস্ক বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। মাস্ক বিতরণের মধ্য দিয়ে সকাল ১০টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এই কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। এর পর সমাজ সেবা বিভাগের কর্মকর্তারা নগরীর বিভিন্ন এলাকা ঘুরে মাস্ক বিতরণ করেন। বিতরণের জন্য কেন্দ্রীয় দপ্তর থেকে ৫ হাজার মাস্ক পাঠানো হয়েছে বলে জানিয়েছেন জেলা সমাজ সেবা বিভাগের উপ-পরিচালক আল-মামুন তালুকদার।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby