1. gazia229@gmail.com : admin :
বরিশালে স্কুলছাত্রকে অপহরণ! গভীর রাতে অপহরণকারী আটক। ভিডিওসহ - BarishalNews24
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৯:২৭ পূর্বাহ্ন

বরিশালে স্কুলছাত্রকে অপহরণ! গভীর রাতে অপহরণকারী আটক। ভিডিওসহ

প্রতিবেদক:
  • প্রকাশকাল: সোমবার, ১৪ জুন, ২০২১
  • ২৫০ বার দেখা হয়েছে

বরিশাল নিউজ24 ডেস্ক::

বরিশাল নগরীর বিএম কলেজের সামনে এক যুবককে ফ্লিমস্টাইলে এক স্কুল ছাত্রকে অপহরনের অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয়রা জানান, নগরীর রুপাতলী বটতলার স্থানীয় বাসিন্দা নুরুই ইসলামের ছেলে মাহমুদ হাওলাদার (১৭) বিএম কলেজ গেটে একটি সেন্টারে কম্পিউটার ক্লাস করতে যান।

সেখান থেকে বাড়ি ফেরার পথে আনুমানিক সন্ধ্যা ৭টার সময় ২/৩ জন অপহরণকারী মাহমুদের মুখ চেপে ধরে মাথায় অস্ত্র ঠেকিয়ে মাইক্রোবাসে করে তুলে নিয়ে যান।

পরবর্তীতে মাহমুদের বাবাকে ফোন করে ২০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে এবং টাকা না দিলে মাহমুদকে হত্যা করবে বলে হুমকি দেয়। পরে সন্তানের কথা চিন্তা করে মাহমুদের বাবা নুরুল ইসলাম অপহরণকারীর বিকাশ নাম্বারে ৫হাজার টাকা পাঠিয়ে দেয়।

এদিকে নুরুল ইসলাম হাওলাদার বরিশাল নিউজ 24কে বলেন, টাকা তাদের নাম্বারে পাঠিয়ে আমি সাথে সাথে কোতোয়ালি থানা পুলিশকে বিষয়টি অবগত করি। পরে নিজেই ছেলের খোঁজ করতে নেমে যাই। পরে একটি ফোন কলের মাধ্যমে জানতে পারি রাত সাড়ে ১২টার সময় মাহমুদকে অপহরণকারীরা বাজার রোডে একটি গলির ভিতরে ছেড়ে দেয়।

 

পরবর্তীতে মাহমুদকে উদ্ধার করে অপহরণের বিষয়টি জানতে পেরে আমার স্বজন ও ১০নং ওয়ার্ডের স্থানীয় যুবকদের সহযোগিতায় অপহরণ ও ছিনতাইকারীকে আটক করে কোতোয়ালি পুলিশের হাতে তুলে দেয়া হয়।

অপরদিকে জানাযায়, অপহরণকারী নগরীর ৯নং ওয়ার্ড রসুলপুর এলাকার বাসিন্দা  তারেক(৩৯)।

তারেক বরিশালে একজন চিহ্নিত মাদক সেবন ও ছিনতাইকারী হিসাবে পরিচিত।

শিক্ষার্থী মাহমুদ জানান, তাকে গাড়ি করে তুলে নিয়ে হত্যার করার জন্য ভয়ভীতি দেখায় ও তার উপর নির্যাতন করে তারেক। পরে প্রায় ২/৩ ঘন্টা গাড়িতে করে বিভিন্ন স্থানে ঘুড়িয়ে একটি বাড়ির ছাদের উপর তাকে আটকে রাখে ও কোন রকম চিৎকার করলে তাকে ছাদ থেকে ফেলে মেরে ফেলারও হুমকি দেয়।

এবিষয় কোতয়ালী মডেল থানায় আটককৃত ছিনতাইকারী তারেকের বিরুদ্ধে মামলা নেয়া হয়েছে বলে সূত্রটি নিশ্চিত করেন।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby