1. gazia229@gmail.com : admin :
বরিশালে স্ত্রীকে হত্যায় স্বামীর যাবজ্জীবন - BarishalNews24
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন

বরিশালে স্ত্রীকে হত্যায় স্বামীর যাবজ্জীবন

প্রতিবেদক:
  • প্রকাশকাল: সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ৬৩ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ গলায় ফাঁস লাগিয়ে স্ত্রী আকলিমা বেগমকে হত্যার ঘটনায় পাষন্ড স্বামী কবির হোসেন মাঝিকে যাবজ্জীবন কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের দন্ডাদেশের রায় ঘোষণা করা হয়েছে।

 

আসামীর উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন বরিশালের সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ রফিকুল ইসলাম। দন্ডপ্রাপ্ত কবির হোসেন মাঝি জেলার হিজলা উপজেলার কাকুরিয়া গ্রামের রতন মাঝির ছেলে ও পেশায় একজন জেলে।

 

সোমবার সকালে তথ্যের সত্যতা নিশ্চিত করে আদালতের বেঞ্চ সহকারি হেদায়েতুন্নবী জাকির এজাহারের বরাত দিয়ে জানান, স্বামীর পরকীয়ায় বাঁধা দেওয়ায় ২০১৮ সালের ১৪ জুলাই আকলিমাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে কবির। এরপর লাশ ঝুলিয়ে রেখে আত্মহত্যার প্রচার করা হয়।

 

নিহত আকলিমা লক্ষীপুরের চর আবাবিল গ্রামের আবুল বাশার ফকিরের কন্যা। মামলার বাদী নিহতের ভাই ইব্রাহীম ফকির তার বোনকে হত্যার অভিযোগ এনে ১৫ জুলাই একমাত্র কবিরকে আসামী করে হিজলা থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় কবিরকে গ্রেফতার করার পর ১৬৪ ধারা জবানবন্দিতে আকলিমাকে শ্বাসরুদ্ধ করে হত্যার বিষয়টি স্বীকার করা হয়। মামলায় ১৭ জনের স্বাক্ষ্য গ্রহন শেষে রবিবার শেষকার্যদিবসে বিচারক আসামীর উপস্থিতিতে উল্লেখিত রায় ঘোষণা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24