1. gazia229@gmail.com : admin :
বরিশালে স্পিডবােট মালিক সমিতির পক্ষ থেকে যাত্রীদের মাস্ক ও জীবানুনাশক স্পে বিতরণ - BarishalNews24
শনিবার, ১৫ মে ২০২১, ০৩:১৮ অপরাহ্ন

বরিশালে স্পিডবােট মালিক সমিতির পক্ষ থেকে যাত্রীদের মাস্ক ও জীবানুনাশক স্পে বিতরণ

প্রতিবেদক:
  • প্রকাশকাল: রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ১৪৪ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক। করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় বরিশাল নগরীর ১০ নং ওয়ার্ডে স্পিডবোট ঘাটে যাত্রীদের ওঠানামায় সতর্কতা অবলম্বন করে ব্যাপক প্রস্তুতি নিয়েছে কর্তৃপক্ষ। প্রতিদিন বরিশাল- ভোলা নৌ রুটে যাত্রীবাহী স্পিডবোট চলাচল করে থাকে। এমন পরিস্থিতিতে এই রুটে চলাচলকারী স্পিডবােট স্বাস্থ্যবিধি মেনে যাত্রীদের অবস্থান করতে দেখা গেছে।

স্পিডবােট ঘাটে যাত্রীদের ভিড় দেখা গেলেও তাদের সবার মুখে মাস্ক ছিল।

তাছাড়া স্পিডবােট মালিক সমিতির পক্ষ থেকে স্বাস্থ্যবিধি মেনে সাধারণ যাত্রীদের মাস্ক বিতরণ এবং হ্যান্ডসেনিটাইজার ব্যবহার করতে দেখা গেছে।

আজ ১১ই এপ্রিল বরিবার সকাল সাড়ে ১০টার সময় স্পিডবােট শ্রমিকদের সাথে মালিক সমিতির সদস্যদের পক্ষ থেকে যাত্রীদের মাস্ক বিতরণ ও জীবানুনাশক স্পে বিতরণ করা হয় । এসময় উপস্থিত ছিলেন, বরিশাল জেলা স্পিডবােট মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ অহিদুল আলম চৌধুরী, লাইন ইনচার্জ তারেক শাহ, লাইন ম্যান মোঃ লিটন হাওলাদার, প্রচার সম্পাদক মোঃ মাসুম সিকদারসহ সদস্যবৃন্দরা।

বরিশাল জেলা স্পিডবােট মালিক সমিতির লাইন ইনচার্জ তারেক শাহ বলেন, সরকারি ভাবে নতুন করে নির্দেশনার পাওয়ার পর মালিক পক্ষ থেকে যথাযথ নিয়ম মেনে সামাজিক দূরত্ব মেনেই যাত্রীবহন করা হচ্ছে। তবে আপাতত আগের ভাড়াই নেওয়া হচ্ছে। তিনি আরো বলেন, পরবর্তী সিদ্ধান্ত না আসা পর্যন্ত আপাতত স্বাস্থ্যবিধি মেনে বর্তমান ভাড়াই যাত্রীদের কাছ থেকে নেওয়ার নির্দেশনা রয়েছে।

এদিকে, কর্তৃপক্ষের এমন পরিবেশ নিশ্চিত করায় সন্তুষ্ট যাত্রীরাও।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby