1. gazia229@gmail.com : admin :
বরিশাল এয়ারপোর্ট থানার নতুন ওসি কমলেশ হালদার - BarishalNews24
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৪:৪৩ অপরাহ্ন

বরিশাল এয়ারপোর্ট থানার নতুন ওসি কমলেশ হালদার

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শুক্রবার, ১২ মার্চ, ২০২১
  • ১৭০ বার দেখা হয়েছে

পুলিশ পরিদর্শক কমলেশ হালদারের গ্রামের বাড়ি ঝালকাঠী জেলার রাজাপুর উপজেলায়
নিজস্ব প্রতিবেদক: : বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) এর এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেছেন চৌকস পুলিশ পরিদর্শক কমলেশ চন্দ্র হালদার। এর আগে তিনি বরিশাল মহানগর গোয়েন্দা পুলিশ ডিবিতে কর্মরত ছিলেন। তাছাড়া বিভিন্ন থানায় কর্মরত থাকার সময়কালেই তার দক্ষতা ও সততার সুনাম রয়েছে। সাধারণ মানুষকে আপন করে নিয়ে সেবা প্রদানে তার পরিচিতি রয়েছে। ইতপূর্বে দায়িত্বপালন করা বিভিন্ন জায়গার মানুষ তাকে এখনো স্মরণ করছে।

এমন একজন সুদক্ষ ও সৎ অফিসারের আগমনে এয়ারপোর্ট থানার দৃশ্যপট পাল্টে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন এলাকাবাসী।

পুলিশ পরিদর্শক কমলেশ হালদারের গ্রামের বাড়ি ঝালকাঠী জেলার রাজাপুর উপজেলায়। তিনি ২০০০ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। এরপর থেকে সুনাম ও সুখ্যাতির সাথে কাজ করে যাচ্ছেন। কমলেশ চন্দ্র হালদার ২০০০ সালে এস আই হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন।

লোহাগড়া থানা, ঢাকার কাফরুল থানা সহ বেশ কয়েক স্থানে সফলতার সহিত কাজ করিয়াছেন। ২০০৭ সালে বরিশাল কোতয়ালী মডেল থানায় যোগদান করেন। কোতয়ালি মডেল থানায় দীর্ঘদিন সেকেন্ড অফিসারের দায়িত্ব পালনের পাশাপাশি দু’বার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বও পালন করেছেন। ২০১২ এর মাঝামাঝি থেকে ২০১৪ সালের মাঝামাঝি পর্যন্ত তিনি বরিশাল বন্দর থানা ও এয়ারপোর্ট থানায় সেকেন্ড অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন।

২০১৪ সালে তিনি পুলিশ পরিদর্শক পদে পদোন্নতি পান। এরপর তিনি ঢাকায় পিবিআই সদর দপ্তরে যোগদান করেন। পরবর্তিতে তিনি বরগুণা জেলার তালতলি থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন।

গত ১০ মার্চ বরিশাল এয়ারপোর্ট থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে যোগদান করার পূর্বে তিনি ২০১৮ সাল থেকে বরিশাল মহানগর গোয়েন্দা পুলিশে পুলিশ পরিদর্শক হিসেবে বেশ সুনামের সহিত কাজ করিয়াছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby