1. gazia229@gmail.com : admin :
বরিশাল কোতয়ালী মডেল থানার এসআই নুর ইসলামের বিরুদ্ধে আইজিপি সেলে অভিযোগ - BarishalNews24
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৩:১৯ পূর্বাহ্ন

বরিশাল কোতয়ালী মডেল থানার এসআই নুর ইসলামের বিরুদ্ধে আইজিপি সেলে অভিযোগ

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২০৮ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল মেট্রোপলিটন কোতয়ালী মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নুর ইসলামের বিরুদ্ধে আইজিপি সেলে অভিযোগ দিয়েছে বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক আল-আমিন গাজী।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) আইজিপি সেলে অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই।

আল-আমিন গাজী নগরীর ১০ নং ওয়ার্ডস্থ আব্দুর রাজ্জাক স্মৃতি কলোনীর মো. হায়দার গাজীর ছেলে। তিনি বরিশাল নিউজ ২৪ডটকম এর প্রকাশক ও সম্পাদক পদে রয়েছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে- বরিশাল মেট্রোপলিটন কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নুর ইসলাম (বিপি: ৮৮১৭২০০৩৬১) আদালতে করা আল-আমিন গাজীর একটি মামলার তদন্তভার গ্রহণ করেন। সেই মামলাটি তদন্ত করতে গিয়ে তিনি আল-আমিন গাজীর কাছ থেকে সকল তথ্য-উপাত্ত্ব সংগ্রহ করলেও প্রতিবেদন দিতে ২০ হাজার টাকা দাবি করেন। দাবিকৃত টাকা তাকে না দেওয়ায় তিনি আল-আমিনের মামলাটির উল্টো প্রতিবেদন দেওয়াসহ অভিযুক্তদের বিরুদ্ধে কোনো অভিযোগ পাওয়া যায়নি উল্লেখ করেন।

অভিযোগে আরও বলা হয়- এসআই নুর ইসলাম আল-আমিনের কাছ থেকে তথ্যের সকল ডকুমেন্ট সংগ্রহও করেছেন এবং তিনি মামলাটির সুষ্ঠু তদন্ত করে প্রতিবেদন দাখিল করারও প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু এ সব তথ্য প্রমাণ তাকে দেওয়ার পরেও তিনি কীভাবে উল্টো প্রতিবেদন দেয়ায় আল-আমি ও তার পরিবার মর্মাহত। পরে এসআই নুর ইসলাম আল-আমিনকে ডেকে নিয়ে ও একাধীকবার ফোন করে বলেন, আল-আমিন যেন আদালতে দাড়িয়ে তার দাখিল করা তদন্ত প্রতিবেদনটি যেন নারাজি দেয়। যার একটি অডিও রেকর্ড আল-আমিন গাজীর কাছে রয়েছে।

এ বিষয়ে কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম দুঃখ প্রকাশ করে বলেন- আমাকে না জানিয়েই তদন্ত প্রতিবেদন আদালতে জমা দেয়া হয়েছে। এখন কি করা যায় বিষয়টি দেখছি।’’

উল্লেখ্য, চলতি বছরের ৪ এপ্রিল আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক এসএম জাকিরসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজি ও মানহানি মামলা দায়ের করেছিলেন আ-ল-আমিন গাজী।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24