1. gazia229@gmail.com : admin :
বরিশাল জেলা প্রশাসকের ব্যতিক্রমী উদ্যোগে আশ্রয়ণ প্রকল্পে খাবার পেল ২'শ পরিবার - BarishalNews24
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৯:৩৮ পূর্বাহ্ন

বরিশাল জেলা প্রশাসকের ব্যতিক্রমী উদ্যোগে আশ্রয়ণ প্রকল্পে খাবার পেল ২’শ পরিবার

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বুধবার, ২১ জুলাই, ২০২১
  • ১২৫ বার দেখা হয়েছে

ঈদুল আযহা উপলক্ষে জেলা প্রশাসকের উদ্যোগে আশ্রয়ণ প্রকল্পের দুপুরের খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক::
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বরিশাল সদর উপজেলার চরবাড়ীয়া ইউনিয়নের (গিলাতলি ) মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ প্রকল্পের ২এর বসবাসকারী (উপকারভোগী) ২’শ পরিবারের মাঝে দুপুরে খাবার বিতরণ করা হয়।

আজ সদর উপজেলা চরবাড়িয়ায় দুপুর ২টার সময় আশ্রয়ণ প্রকল্প -২ বসবাসকারীদের মাঝে এ খাবার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বরিশাল সদর উপজেলা (ভাইস চেয়ারম্যান) এ্যাডঃ মোঃ মাহবুবুর রহমান মধু, প্রকল্প ইঞ্জিনিয়ার জহিরুল ইসলামসহ আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দারা।

জানাযায়, মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার আশ্রয়ণ প্রকল্প – ২ বাসিন্দাদের মাঝে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বরিশাল জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দার এর উদ্যোগে , হিন্দু পরিবারের মাঝে ২টি খাসি ও মুসলিম পরিবারের মাঝে একটি গরু উপহার দেয়া দেয়। সেই সাথে হিন্দুদের জন্য রান্না করা দুপুরের খাবার খাসির বিরিয়ানি ও মুসলিমদের জন্য গরুর বিরিয়ানি রান্না করে প্রতিটি পরিবারের মাঝে পৌছে দেয়া হয়।

আশ্রয়ণ প্রকল্পের -২ এর বাসিন্দা আলম বলেন, আজকে ঈদের দিন, যেখানে স্যারেরা তাদের পরিবারকে সময় দিবে । সেখানে আমাদের জন্য আলাদা আলাদা রান্না করে ঘরে ঘরে খাবার পৌছে দিয়েছে। এমন ব্যতিক্রমী উদ্যােগকে আমরা সাধুবাদ জানাই।

সেই সাথে জেলা প্রশাসক স্যার ও সদর উপজেলা নিবার্হী অফিসার স্যারকে ধন্যবাদ জানাই।

এদিকে বরিশাল জেলা প্রশাসকের উদ্যোগে এমন ব্যতিক্রমী আয়োজন বাস্তবায়ন করতে সার্বিক দায়িত্বে ছিলেন, বরিশাল সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা মুনিবুর রহমানসহ বিভিন্ন কর্মকর্তারা।

অপর দিকে আশ্রয়ণ প্রকল্পের -২ এর বাসিন্দা আলেয়া বেগম বলেন, গত কয়েক দিন ধইরা স্যারেরা অনেক কষ্ট করছে। গতকাইল মোগো ত্রান দেছে। আইজ ঈদের দিন আবার গরুর বিরিয়ানি রান্না কইরা ঘরে ঘরে দেছে। স্যারেরা সব সময় আমাগো খোঁজ নেয়। লগে আমাগো উপজেলা ভাইস চেয়ারম্যান মধু ভাই ও সব সময় দেহা করে। আমাগো সুবিধা অসুবিধা দেহে। আমরা এই ঘর পেয়ে খুশি । মোরা প্রধানমন্ত্রীরে ধন্যবাদ জানাই।

এদিকে বরিশাল সদর উপজেলা (ভাইস চেয়ারম্যান) এ্যাডঃ মোঃ মাহবুবুর রহমান মধু ,আশ্রয়ণ প্রকল্পের -২ এর বাসিন্দাদের মাঝে খাবার বিতরণের সময় বলেন, মাননীয় জেলা প্রশাসকের উদ্যােগে,মাননীয় প্রধানমন্ত্রী দেয়া উপহার আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে একেরপর এক সহযোগীতা করা হচ্ছে। যে আপনারা সকলে ভালো ভাবে দুই মুঠো খেয়ে বাঁচতে পারেন। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। এই দেশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বপ্ন বাস্তবায়ন হচ্ছে। এ দেশে আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে আপনাদের জীবনমান আরো উন্নয়ন হবে। অপনাদের যেন এই প্রকল্পে আরো ভালো রাখা যায় সেই জন্য মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে জেলা প্রশাসক মহোদয় ও বরিশাল সদর উপজেলা নিবার্হী অফিসার দিনরাত পরিশ্রম করে যাচ্ছে। সেই সাথে আমি মাহবুবুর রহমান মধু আপনাদের পাশে ছায়ার মত সব সময় সুখে দুঃখে পাশে আছি এবং থাকবো।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby