1. gazia229@gmail.com : admin :
বরিশাল র‌্যাব-৮ এর অভিযানে ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার - BarishalNews24
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৩:০৩ অপরাহ্ন

বরিশাল র‌্যাব-৮ এর অভিযানে ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রতিবেদক:
  • প্রকাশকাল: মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ১১৫ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক::
র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই ডাকাত, সন্ত্রাসী চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক ব্যবসায়ী ও প্রতারকচক্রসহ বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় এ ধরণের অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই বিশেষ সফলতা অর্জনে সক্ষম হয়েছে।

বর্তমানে অসাধু মাদক ব্যবসায়ীরা দেশের বিভিন্ন অঞ্চল হতে মাদকদ্রব্য সংগ্রহ করে বরিশাল জেলার আগৈলঝাড়া থানাসহ বিভিন্ন থানা এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে, এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব গোয়েন্দা তৎপরতা ও অপারেশন পরিচালনা করে থাকে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি কোম্পানী এর একটি বিশেষ আভিযানিক দল ১৯ এপ্রিল ২০২১ তারিখ বরিশাল জেলার আগৈলঝাড়া থানা এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

অভিযান পরিচালনাকালে আনুমানিক ১৩.৩০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, বরিশাল জেলার আগৈলঝাড়া থানাধীন চাউকাঠী সাকিনস্থ জনৈক আলম ফকির এর বসত বাড়ীর সামনে পাকা রাস্তার উপর মাদক জাতীয় দ্রব্য ক্রয়-বিক্রয় হচ্ছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দলটি ১৯ এপ্রিল ২০২১ তারিখ আনুমানিক ১৪.১৫ ঘটিকায় কৌশলগতভাবে ঘটনাস্থলের সন্নিকটে পৌঁছলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও পূর্বক ২ জন ব্যক্তিকে আটক করে।

আটককৃত ব্যক্তিদ্বয়কে জিজ্ঞাসাবাদে তাদের নাম (১) মোঃ রফিকুল সরদার(৩৪), পিতাঃ মোঃ আঃ রব সরদার, (২) মোঃ সুজন হাওলাদার(৩৩), পিতাঃ মোঃ আসাদুল হাওলাদার, উভয় সাং-চাউকাঠী, থানা-আগৈলঝাড়া, জেলা-বরিশাল বলে জানায়। পরবর্তীতে স্থানীয় জনসাধারণের উপস্থিতিতে ধৃত আসামীদের নিকট থেকে ১.৮ গাঁজা এবং মাদক বিক্রয়ের নগদ ৪,৯৮০/-টাকা উদ্ধার করে।

র‌্যাব-৮, বরিশাল সিপিএসসির ডিএডি মোঃ নূর ইসলাম বাদী হয়ে বরিশাল জেলার আগৈলঝাড়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby