1. gazia229@gmail.com : admin :
বরিশাল সিটি করপোরেশনের রোড ইন্সপেক্টর নান্নার অশ্লীল ভিডিও ফাঁস - BarishalNews24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৩:৩০ অপরাহ্ন

বরিশাল সিটি করপোরেশনের রোড ইন্সপেক্টর নান্নার অশ্লীল ভিডিও ফাঁস

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ২০৯ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) রোড ইন্সপেক্টর (আরআই) আতিকুর রহমান নান্নার বিবাহ বহির্ভূত শারীরিক মেলামেশার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, বরিশাল শহরের একটি হোটেলে একটি মেয়ের সঙ্গে অনৈতিক কার্যকলাপে মিলিত হয় সে। ভাইরাল হওয়া ৩৯ সেকেন্ডের ওই ভিডিও নিয়ে বিসিসি’র কর্মকর্তাদের মাঝেও কানাঘুঁষা চলছে।

বিষয়টি নিয়ে সাক্ষাতে কথা হলে বিসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফারুক আহমেদ সংবাদকর্মীদের বলেন, অনৈতিক কর্মকান্ডের ভিডিও দেখেছি। মেয়র স্যারের সঙ্গে কথা বলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।’’

তবে বিবাহ বহির্ভূত শারীরিক মেলামেশার ভিডিও ভাইরাল হওয়ার ঘটনায় কথা বলার জন্য আরআই আতিকুর রহমান নান্নার ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি তা রিসিভ করেননি।

এদিকে জানা গেছে,নান্না বরিশাল বগুড়া রোড অক্সফোর্ড মিশন স্কুলের বিপরীতে তার বাব-মা’র সাথে থাকেন। তার বাবার নাম আজিজুর রহমান। বাবা বরিশাল জজ কোর্টের একজন অবসরপ্রাপ্ত কর্মচারী।

এদিকে নান্নার সঙ্গে মুঠোফোনে যোগাযোগ না হওয়ায় সংবাদকর্মীরা তার বাসায় গেলে তাকে খুঁজে পাওয়া যায়নি।

তার বাবা আজিজুর রহমান বলেন, আমার ছেলে অবিবাহিত। আমি ভিডিও দেখেছি। মেয়েটি যদি আমাদের কাছে শারীরিক মেলামেশার বিষয় কিছু বলতো, আমরা ভেবে দেখতাম।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English