1. gazia229@gmail.com : admin :
বাকপ্রতিবন্ধীকে ধর্ষণ! ৪ মাসের অন্তঃসত্ত্বা - BarishalNews24
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০২:৪৬ পূর্বাহ্ন

বাকপ্রতিবন্ধীকে ধর্ষণ! ৪ মাসের অন্তঃসত্ত্বা

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ৯৫ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক: নারায়ণগঞ্জের আড়াইহাজারে ঘটেছে এক ঘৃণ্য ঘটনা। ধর্ষণের শিকার হয়েছেন এক বাকপ্রতিবন্ধী তরুণী। ধর্ষণকাণ্ডে এখন ৪ মাসের অন্তঃসত্ত্বা ওই তরুণী। এই ঘটনা জানার পর থেকে অভিযুক্ত লাপাত্তা। ঘটনাটি ঘটেছে উপজেলার হাইজাদী ইউনিয়নের তিলচন্ডী এলাকায়।

আড়াইহাজার থানা পুলিশ ও ধর্ষণের শিকার তরুণীর পারিবারিক সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার ওই তরুণী বাকপ্রতিবন্ধী। তার মা আগের স্বামীকে তালাক দিয়ে দুই কন্যাকে নিয়ে উপজেলার হাইজাদী ইউনিয়নের এক ব্যক্তিকে (৫০) বিয়ে করেন। ছয় থেকে সাত মাস আগে মায়ের চোখ ফাঁকি দিয়ে ওই ব্যক্তি বাকপ্রতিবন্ধী (১৮) তরুণীকে ধর্ষণ করে। এ ঘটনা কাউকে না জানানোর জন্য তাকে ভয় দেখায় অভিযুক্ত এবং অপরাধ অব্যাহত রাখে।

এরপর গত ১৪ মার্চ রবিবার দিবাগত রাত ১টার দিকে তরুণী তার ছোট বোনের সঙ্গে একই ঘরে ঘুমিয়ে ছিলেন। রাতে অভিযুক্ত ওই তরুণীকে ধর্ষণ করার চেষ্টা করে। ওই সময় তারা দুই বোন জেগে গেলে চিৎকার শুরু করেন। এতে বাড়ির লোকজন জড়ো হন। পরে ঘটনাটি পারিবারিকভাবে সমাধান করার চেষ্টা চালায় অভিযুক্ত। তরুণীর মা ও মামা তরুণীকে হাসপাতালে এনে পরীক্ষা করলে চার মাসের অন্তঃসত্ত্বা বলে জানায় হাসপাতাল কর্তৃপক্ষ। এ ঘটনার পর পালিয়ে যায় অভিযুক্ত।

এই ঘটনায় তরুণীর মামা বাদী হয়ে ২০ মার্চ শনিবার অভিযুক্তের বিরুদ্ধে আড়াইহাজার থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম মামলার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্তকে গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby