1. gazia229@gmail.com : admin :
বাকেরগঞ্জে মালবাহী ট্রাকে আগুন,থানায় মামলা - BarishalNews24
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১১:৩৬ পূর্বাহ্ন

বাকেরগঞ্জে মালবাহী ট্রাকে আগুন,থানায় মামলা

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ১৪৩ বার দেখা হয়েছে

বাকেরগঞ্জ প্রতিনিধি:: পূর্ব শত্রুতার জের ধরে বাকেরগঞ্জের পাদ্রীশিবপুর ইউনিয়নের বিসমিল্লাহ্ বাজার নামক এলাকায় একটি মালবাহী ট্রাকে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। ৩ মার্চ বুধবার রাত পৌনে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

এঘটনায় ৪ মার্চ বাকেরগঞ্জ থানায় ট্রাকের মালিক শহিদুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাত ৩/৪ জনসহ নাম উল্লেখ করে আরো ৪জনকে আসামি করে মামলা করা হয়েছে।

আসামিরা হলো- বাকেরগঞ্জের পাদ্রীশিবপুর ইউনিয়নের আড়াইবেকী গ্রামের মৃত হাতেম আলী হাওলাদারের পুত্র আক্কাস আলী হাওলাদার, আক্কাস আলী হাওলাদারের পুত্র নয়ন হাওলাদার ও রিপন হাওলাদার এবং শাহজাহান মল্লিকের পুত্র শহিদ মল্লিক।

মামলা সূত্রে জানা গেছে, বাকেরগঞ্জের রঙ্গশ্রী ইউনিয়নের ফলাঘর গ্রামের মৃত ফজলু হাওলাদারের পুত্র ট্রাকের মালিক শহিদুল ইসলামের সাথে আসামিদের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। ওই বিরোধের জেরে ৩ মার্চ সাতক্ষীরা ভোমরা বন্দর থেকে পাথর নিয়ে বরগুনা যাওয়ার পথে বিসমিল্লাহ্ বাজার নামক স্থানে ট্রাকের গতিরোধ করে অগ্নিসংযোগ করে পালিয়ে যায় আসামিরা।

ট্রাকের মালিক শহিদুল ইসলাম জানান, অগ্নিকান্ডে ট্রাকের সামনের ইঞ্জিনের বগি এবং অন্যান্য যন্ত্রাংশ পুড়ে ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে। এছাড়া ট্রাকের চালক মিরাজ শরীফকে মারধর করে তার সাথে থাকা ৪২ হাজার টাকা ছিনিয়ে নেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby