1. gazia229@gmail.com : admin :
বাকেরগঞ্জ বাংলাবাজার এলাকায় বসত ঘরে চুরি - BarishalNews24
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৩:০৯ অপরাহ্ন

বাকেরগঞ্জ বাংলাবাজার এলাকায় বসত ঘরে চুরি

প্রতিবেদক:
  • প্রকাশকাল: সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ৯১ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক।। বাকেরগঞ্জের ১৪নং নিয়ামতি ইউনিয়নের বাংলাবাজার এলাকায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এঘটনায় একই এলাকার বাসিন্দা আলামিন মৃধা সহ অজ্ঞাত আরো ৪/৫ জনকে অভিযুক্ত করে বাকেরগঞ্জে থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। (যাহার নম্বর আর-২৬৭)

জানা যায়, কৃষ্ণনগর গ্রাম নিবাসী শাহজাহান মৃধার স্ত্রী মোসা: কাফিয়া বেগম গত ৭ এপ্রিল বার্ধক্য জনিত কারণে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান, যে কারনে তার মেয়েরা বাড়িতে আসেন তারা সেখানে অবস্থান করেন। পরবর্তীতে গতকাল ১২ এপ্রিল ২০২১ রাত অনুমানিক ৩ টার দিকে শাহজাহান মৃধার ছোট মেয়ে মোসা: বিথী আক্তার ঘুমের মধ্যে ঘরের ভিতরে টুকটাক শব্দ শুনতে পান এবং ঘুম থেকে জাগ্রত হয়ে বাতি জ্বালিয়ে বিবাদীকে দেখতে পান এবং পরবর্তীতে ডাক চিৎকার দিলে এলাকার লোকজন ছুটে আসে ও টর্চ লাইট জ্বালানো হলে তারা পালিয়ে যায় ।

তিনি জানান, তাদের ঘর থেকে প্রায় ৭বরি স্বর্ণালঙ্কার যার বাজার মূল্য ৫ লক্ষ টাকা ও নগদ ২৫ হাজার টাকা, ৩টি মোবাইল চুরি করা হয়েছে। এদিকে চুরির ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছে বাকেরগঞ্জ থানা পুলিশের সদস্যরা এবং এস আই আমির হোসেন জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby