1. gazia229@gmail.com : admin :
বান্ধবীর বাড়িতে বেড়াতে এসে গণধর্ষণের শিকার কিশোরী - BarishalNews24
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:৫০ অপরাহ্ন

বান্ধবীর বাড়িতে বেড়াতে এসে গণধর্ষণের শিকার কিশোরী

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ৬০ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক:: গাজীপুরের শ্রীপুরে বান্ধবীর বাড়িতে বেড়াতে এসে পোশাক শ্রমিক কিশোরীকে (১৬) হত্যার হুমকি দিয়ে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কিশোরী বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করেছেন।

বৃহস্পতিবার মধ্যরাতে উপজেলার মাওনা উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত দু’জনকে গ্রেপ্তার করে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

অভিযুক্তরা হলেন- উপজেলার কাওরাইদ ইউনিয়নের ধামলই গ্রামের মজনু মিয়ার ছেলে সুজন (২৪), মাওনা উত্তরপাড়া গ্রামের সজল মাস্টারের বাড়ির কেয়ারটেকার দুলু মিয়া (৪৫), বাবুল (৪৮) এবং তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের মুন্না মিয়া (২২)।

মামলার এজাহারে জানা যায়, মাওনা উত্তর পাড়া এলাকার একটি বাড়িতে পোশাক শ্রমিক কিশোরীর বান্ধবী ভাড়া থাকে। বৃহস্পতিবার সন্ধ্যার পর ওই কিশোরী ময়মনসিংহের ভালুকা থেকে তার বান্ধবীর বাসায় বেড়াতে যায়। রাত আনুমানিক ২টায় বাড়ির কেয়ারটেকার দুলু ও বাবুল কিশোরীকে জোরপূর্বক বান্ধবীর ঘর থেকে বের করে পাশের একটি কক্ষে আটকে রাখে। সেখানে তাদের দুই সহযোগী সুজন ও মুন্না কিশোরীকে হত্যার হুমকি দিয়ে পালাক্রমে ধর্ষণ করেন।

কিশোরী জানায়, অভিযুক্তরা তার বান্ধবীর ঘর থেকে প্রায় দেড় লাখ টাকার স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোনও লুটে নেয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, কিশোরীকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। অভিযুক্তদের মধ্য সুজন ও বাবুলকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তাদের সহযোগী অপর দু’জনকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby