1. gazia229@gmail.com : admin :
বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে গৃহবধূকে ১০ দিন আটকে রেখে ধর্ষণ! - BarishalNews24
শনিবার, ১৯ জুন ২০২১, ১১:২৯ অপরাহ্ন

বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে গৃহবধূকে ১০ দিন আটকে রেখে ধর্ষণ!

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শনিবার, ৫ জুন, ২০২১
  • ৮৫ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক:: চুয়াডাঙ্গার আলমডাঙ্গার এক গৃহবধূকে অপহরণ করে ১০ দিন আটকে রেখে ধর্ষণ করার অভিযোগে মানিক আহমেদ নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাত ১১টার দিকে আলমডাঙ্গা উপজেলার শালিকা গ্রামে অভিযান চালিয়ে মানিককে পুলিশ গ্রেফতার করে। এর আগে রাত ৯টার দিকে থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর কবির জানান, শালিকা গ্রামের এক দিনমজুরের মেয়ের দু’বছর আগে বিয়ে হয়েছে পাশের মোচাইনগর গ্রামে। কিছুদিন আগে ওই গৃহবধূ তার বাবার বাড়ি বেড়াতে এসেছিল। গত ২২ মে গৃহবধূ তার শ্বশুরবাড়ি যাওয়ার জন্য শালিকা বাজারে আসে। ওই বাজারে থাকা মানিক আহমেদ ওই গৃহবধূকে মোটরসাইকেলে করে পৌঁছে দেওয়ার কথা বলে তুলে নিয়ে যায় সদর উপজেলার বদরগঞ্জ গ্রামে। সেখানে মোহর আলী নামের এক ব্যক্তির বাড়িতে ১০ দিন আটকে রেখে ধর্ষণ করে মানিক আহমেদ। গত ২ জুন ওই গৃহবধূকে তার নিজেদের বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে মানিক আহমেদ গৃহবধূকে নিয়ে যায় সদর উপজেলার ভালাইপুর গ্রামে। মোবাইল রিচার্জ করার কথা বলে সেখান থেকে কৌশলে পালিয়ে যায় মানিক।

শুক্রবার রাতে গৃহবধূ তার বাবাকে সঙ্গে নিয়ে আলমডাঙ্গা থানায় যায় এবং মানিক আহমেদের বিরুদ্ধে আটকে রেখে ১০ দিন ধরে ধর্ষণ করার অভিযোগ করে। গৃহবধূর পক্ষে তার বাবা ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরপরই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত মানিক আহমেদকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby